শনিবার, ১০ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

ট্যাংকির দেয়ালধসে একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর নিকুঞ্জে বাসার ছাদে পানির ট্যাংকির দেয়ালধসে বকুল নামে এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। গতকাল সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। অপরিকল্পিতভাবে ভবন নির্মাণের কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। দোষীদের আইনের আওতায় এনে দ্রুত বিচারের দাবি জানিয়েছে নিহতের স্বজন ও এলাকাবাসী। জানা যায়, সকাল ৮টার দিকে ছেলে রিফাতকে নিয়ে ঘরে শুয়ে ছিলেন বকুল। চতুর্থ তলার পানির ট্যাংকির দেয়ালের একপাশ হঠাৎ ধসে তৃতীয় তলার টিনশেডের বাসায় থাকা বকুলের ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই বকুলের মৃত্যু হলেও বেঁচে যায় রিফাত ও বাসার বাইরে থাকা রিফাতের মা।

দুর্ঘটনার সঙ্গে সঙ্গে তাদের উদ্ধারে ছুটে আসেন এলাকাবাসী। পরে ফায়ার সার্ভিস ও পুলিশের সহায়তায় লাশ বের করা হয়। আহত রিফাতকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। স্বজনদের অভিযোগ, মালিকের গাফিলতির কারণে এই ঘটনা ঘটেছে।

ফায়ার সার্ভিসের (জোন-৫) উপ-সহকারী পরিচালক নিয়াজ আহমেদ জানান, বাড়িটির তিন তলা ফ্লোর করে এর ওপর আরেকটি জলাধার তৈরি করা হয়েছে। কিন্তু সেটা পরিকল্পনা বা নিয়ম অনুযায়ী না হওয়ার কারণে এই দুর্ঘটনা ঘটেছে। খিলক্ষেত থানার এসআই তৌকির আহমেদ তালুকদার জানান, এজাহার হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। দুর্ঘটনার পরপরই বাসার ম্যানেজার বাসা ছেড়ে পালিয়েছেন।

সর্বশেষ খবর