Bangladesh Pratidin

প্রকাশ : বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ১৫ নভেম্বর, ২০১৮ ০১:২০
ভোটের টুকিটাকি

বাবা নৌকায় মেয়ে ধানের শীষে : বিএনপির সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেও তার মেয়ে অন্তরা সেলিমা হুদা বিএনপির মনোনয়ন ফরম কিনেছেন। গতকাল তার পক্ষে ফরম কেনেন দোহার থানা যুবদলের সাবেক সহ-সভাপতি ইসমাইল হোসেন। এ ছাড়া একই আসনে বিএনপি থেকে মনোনয়ন ফরম কিনেছেন ব্যারিস্টার নাজমুল হুদার সাবেক প্রেস সচিব তারেক হোসেন।

স্বামী-স্ত্রী একই আসনে : বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসন থেকে বিএনপির মনোনয়ন ফরম কিনেছেন। একই আসনে মনোনয়ন ফরম কিনেছেন তার স্ত্রী সাবিনা ইয়াসমিন ছবি। দল যাকে মনোনয়ন দেবে তিনিই নির্বাচন করবেন বলে জানিয়েছেন তারা।

মহাজোটের সঙ্গে থাকবে সম্মিলিত ইসলামী জোট : হাফেজ মওলানা জিয়াউল হাসানের নেতৃত্বাধীন বাংলাদেশ সম্মিলিত ইসলামী জোটকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের শরিক হিসেবে কাজ করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। গতকাল সন্ধ্যায় আওয়ামী লীগের ধানমন্ডির কার্যালয়ে ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা জানান জিয়াউল হাসান। তিনি বলেন, ওবায়দুল কাদেরকে জানিয়েছি, ঢাকা-১৪ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দেওয়ার কথা। তিনি বলেছেন প্রধানমন্ত্রী যাকেই মনোনয়ন দেবেন তার পক্ষে সবাইকে একযোগে কাজ করতে হবে। এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা হাফেজ মাওলানা আবু হোসেন, কেন্দ্রীয় নেতা হাফেজ রফিকুল ইসলাম সঙ্গে ছিলেন।

মহাজোট থেকে মনোনয়ন চায় গণআজাদী লীগ : ৩০ ডিসেম্বরের নির্বাচনে ১৪ দলীয় জোট থেকে মনোনয়ন চান শরিক দল বাংলাদেশ গণআজাদী লীগের সভাপতি অ্যাডভোকেট এস. কে সিকদার বাগেরহাট-২ আসন, সিনিয়র যুগ্ম মহাসচিব মো. সরওয়ার হোসাইন নরসিংদী-১ আসন, যুগ্ম মহাসচিব মো. শামীম রেজা খান ঢাকা-৬ আসনসহ ৭ জন। ইতিমধ্যে তারা নিজ নিজ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন এবং এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

এই পাতার আরো খবর
up-arrow