Bangladesh Pratidin

প্রকাশ : শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ১৭ নভেম্বর, ২০১৮ ০১:২৫
পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তরা থেকে এক পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত পুলিশ কর্মকর্তার নাম আজহারুল ইসলাম (৪৪)। তিনি কক্সবাজারের ট্রাফিক পুলিশের পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

গতকাল সকাল সাড়ে ১০টার দিকে উত্তরার একটি বাসা থেকে এই লাশ উদ্ধার করা হয়। আজহারুল ইসলাম আত্মহত্যা করেছেন বলে দাবি করছে তার পরিবার। নিহত আজহারুল ইসলামের গ্রামের বাড়ি চাঁদপুরে। নিহত পুলিশ কর্মকর্তার পরিবার জানায়, কক্সবাজার থেকে ছুটিতে ঢাকার উত্তরার ভাড়া বাসায় এসেছিলেন আজহারুল ইসলাম। ওই বাড়িতে তার স্ত্রী ও তিন ছেলে-মেয়ে থাকেন। তাদের দাবি, গতকাল রাতে আজহারুল ইসলাম ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুর আলম বলেন, ‘সকাল ১০টার দিকে পরিবারের পক্ষ থেকে থানায় ফোন করে বিষয়টি জানানো হয়। পরে ঘটনাস্থলে গিয়ে দেখি, বিছানায় শুইয়ে রাখা হয়েছে টিআই আজহারুল ইসলামকে। পরে উত্তরা আধুনিক মেডিকেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।’

এই পাতার আরো খবর
up-arrow