সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

এরশাদ যখন খুশি বিদেশ যেতে পারেন : রাঙ্গা

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, প্রার্থিতা নিয়ে যেন কোনো বিভ্রান্তি বা অপ্রীতিকর ঘটনা না ঘটে, তাই পার্টির শীর্ষ পর্যায়ের নেতাদের অনুরোধেই এইচ এম এরশাদ চিকিৎসার জন্য দেশের বাইরে যাননি। তিনি (এরশাদ) যখন খুশি তখনই দেশের বাইরে যেতে পারেন। তিনি বলেন, সাবেক এ রাষ্ট্রপতি ভালো আছেন, সুস্থ আছেন। গতকাল জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি। রাঙ্গা বলেন, জাতীয় পার্টির ২৯ জন মহাজোটের প্রার্থী হিসেবে ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করবেন। এ ছাড়া ১৩২ জন প্রার্থী উন্মুক্তভাবে নির্বাচনে অংশ নেবেন। মহাজোটের সঙ্গে আলোচনা করেই জাতীয় পার্টির তালিকা করা হয়েছে।

তাই মহাজোটে বিভ্রান্তির কোনো সুযোগ নেই। একাদশ জাতীয় সংসদ নির্বাচন সবার অংশগ্রহণে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং গ্রহণযোগ্য হবে।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. হাফিজ উদ্দিন, অ্যাডভোকেট মো. সিরাজুল ইসলাম, এসএম ফয়সল চিশতী, মেজর (অব.) খালেদ আখতার, মজিবুর রহমান সেন্টু, সফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস-চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, হেনা খান পন্নী, জাহিরুল ইসলাম জহির, কেন্দ্রীয় নেতাদের মধ্যে খোরশেদ আলম খুশু, মোহাম্মদ মোহিবুল্লাহ, মো. আখতার হোসেন, মো. নেওয়াজ আলী ভূঁইয়া, মোস্তাইন বিল্লাহ্ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর