শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

পাঁচতলা থেকে ফেলে ব্যবসায়ীকে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মালিবাগে পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে মামুনুর রশিদ (২৬) নামে এক ব্যবসায়ীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তাকে বাসার পাঁচ তলা থেকে ফেলে হত্যা করা হয় বলে জানা গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করে পুলিশ। গতকাল দুপুরে পশ্চিম মালিবাগের সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পেছনে ৮/এ নম্বর জি এম প্লাজার পাঁচ তলার সিঁড়ির ফাঁকা দিয়ে ওই ব্যবসায়ীকে ফেলে দেওয়া হয়। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে বিকাল সাড়ে ৪টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। জানা গেছে, মামুন মানিকগঞ্জের ঘিওর উপজেলার মৃত কে এম জালাল উদ্দিনের ছেলে। তিনি পশ্চিম মালিবাগের ওই বাসার পাঁচ তলায় স্ত্রী রুবিনা ও এক সন্তানকে নিয়ে থাকতেন। নিজের সেই বাসায়ই ক্রেস্টসহ এ-জাতীয় সামগ্রী বানিয়ে বিভিন্ন জায়গায় সরবরাহ করতেন। ঢামেক হাসপাতালে স্বজনরা জানান, রশিদ বাসায়ই ব্যবসা করতেন। ব্যবসার সুবাদে ফরহাদ, আসাদ, ফরিদ, সুমন ও তাজুলের সঙ্গে পরিচয় হয়। তাদের সঙ্গে ব্যবসায়িক লেনদেনও হয়।

এ নিয়ে তাদের মধ্যে বিবাদ চলছিল। তারই জেরে তারা বাসায় ঢুকে মামুনের বড় ভাই রনিকে মারধর করতে শুরু করেন। একপর্যায়ে মামুনকে পাঁচ তলার সিঁড়ির ফাঁকা জায়গা দিয়ে নিচে ফেলে দেন।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম জানান, ‘পাওনা টাকাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি। দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর