শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

উন্নয়ন অব্যাহত রাখতে হলে নৌকায় ভোট দিন

———— পরিকল্পনামন্ত্রী

কুমিল্লা প্রতিনিধি

পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, দেশের উন্নয়ন অব্যাহত রাখতে হলে দেশবাসীকে নৌকায় ভোট দিতে হবে। নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার নির্বাচিত করতে হবে। তিনি গতকাল নিজ নির্বাচনী এলাকা কুমিল্লার নাঙ্গলকোটে জোড্ডা ইউনিয়নের বিভিন্ন পথসভায় বক্তব্য প্রদানকালে এ কথা বলেন। পরিকল্পনামন্ত্রী বলেন, দেশের মানুষ নৌকায় ভোট দিয়ে স্বাধীনতা পেয়েছে, নৌকায় ভোট দেওয়ার কারণেই গত দশ বছরে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। বাংলাদেশ আজ বিশ্বে রোল মডেল। আমাদের জিডিপি প্রবৃদ্ধির রেকর্ড ৭.৮৬ শতাংশ হয়েছে। মাথাপিছু আয় দাঁড়িয়েছে ১.৭৫১ মার্কিন ডলার। দারিদ্র্যের হার কমে ২১.৮ ভাগ হয়েছে। ৭ম পঞ্চবার্ষিকী পরিকল্পনা প্রণয়ন করা হয়েছে। ডেল্টা প্লান ২১০০ প্রণয়ন করা হয়েছে।

 দেশের বেকার যুবসমাজের জন্য ১০০টি বিশেষ অঞ্চলের মেগা প্রকল্পের মতো সাহসী প্রকল্প হাতে নেওয়া হয়েছে। তিনি বলেন, উন্নয়ন ও শান্তি চাইলে নৌকায় ভোট দিন। বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশের সব উন্নয়ন ধ্বংস করে দেবে।

খুন, সন্ত্রাস, দুর্নীতি, জঙ্গিবাদের মাধ্যমে দেশকে আবারও অন্ধকারে নিমজ্জিত করবে। তাই দেশের মানুষ আর অন্ধকারে ফিরে যেতে চায় না, দেশবাসী চায় নৌকায় ভোট দিয়ে আলোর পথে এগিয়ে যেতে।

এ সময় নাঙ্গলকোট উপজেলা পরিষদের চেয়ারম্যান সামসুদ্দিন কালু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান শাহজাহান মজুমদার, মেয়র আবদুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর