শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

হিন্দুদের শতভাগ সমর্থন চাইলেন শেখ তন্ময়

বাগেরহাট প্রতিনিধি

হিন্দুদের শতভাগ সমর্থন চাইলেন শেখ তন্ময়

বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম শেখ সারহান নাসের তন্ময় সনাতন হিন্দু ধর্মাবলম্বী ভোটারদের সঙ্গে মতবিনিময় সভায় সংসদ নির্বাচনে তাদের শতভাগ সমর্থন চাইলেন। গতকাল দুপুরে জেলা পরিষদ অডিটরিয়ামে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে শেখ তন্ময় বলেন, আমরা চেষ্টা করি আপনারা যাতে শান্তিতে থাকেন। আমরা-আপনারা সবাই মিলে শান্তিপূর্ণ এবং সমৃদ্ধিশালী বাংলাদেশের পথে এগিয়ে যেতে চাই।

সবাইকে ঐক্যবদ্ধভাবে এক চিন্তা এবং এক চেতনা নিয়ে এগিয়ে যেতে হবে।

 এ জন্য হিন্দুদের ৭০ হাজার ভোটের শতভাগ নৌকার পক্ষে বলে তিনি দাবি করেন। এ সময় সনাতন হিন্দু ধর্মাবলম্বীরা করতালি দিয়ে শেখ তন্ময়ের বক্তব্য সমর্থন করেন। বাগেরহাট জেলা পূজা উদযাপন পরিষদ আসন্ন সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের প্রার্থী শেখ তন্ময়ের সঙ্গে সনাতন হিন্দু ধর্মাবলম্বী সুধীজনদের মতবিনিময় সভার আয়োজন করে।

বাগেরহাট জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমিত রায়ের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন এমপি মীর শওকাত আলী বাদশা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, বাগেরহাট পৌর মেয়র খান হাবিবুর রহমান, জেলা হিন্দু, বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শিবপ্রসাদ ঘোষ, সাধারণ সম্পাদক মিলন কুমার ব্যানার্জি, আওয়ামী লীগ নেতা ফরিদা আক্তার বানু লুসী, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অবনীশ চক্রবর্তী সোনা প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর