মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

নৌকা প্রতীকে ভোট চাইলেন তারকারা

বাগেরহাট-২

বাগেরহাট প্রতিনিধি

নৌকা প্রতীকে ভোট চাইলেন তারকারা

শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে রবিবার রাতে আওয়ামী লীগের প্রার্থী শেখ সারহান নাসের তন্ময়ের জন্য ভোট চান তারকা শিল্পীরা —বাংলাদেশ প্রতিদিন

বিজয় কনসার্টে বাগেরহাট-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম শেখ সারহান নাসের তন্ময়ের জন্য নৌকা প্রতীকে ভোট চাইলেন দেশের খ্যাতিমান তারকা শিল্পীরা। বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে রবিবার রাতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজনে এ বিজয় কনসার্ট অনুষ্ঠিত হয়। বিজয় কনসার্টে উপস্থিত ছিলেন, চলচ্চিত্র তারকা ফেরদাউস, রিয়াজ, মীর সাব্বির, নাট্য অভিনেতা শমী কায়সার ও মাহফুজ আহমেদ,  চিত্রনায়িকা সুইটি, কণ্ঠশিল্পী শামীম হাসান, কণা, রিংকুসহ একঝাঁক তারকা শিল্পী। কনসার্টে স্টেডিয়াম পূর্ণ দর্শকদের সামনে তারকা শিল্পীরা নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে বলেন, শেখ তন্ময় নিজেও একজন তারকা। তিনি দেশের তরুণদের নেতৃত্ব দিচ্ছেন। যার ধমনিতে বঙ্গবন্ধুর রক্ত বইছে সে আর যাই হোক মানুষের সঙ্গে বেইমানি করতে পারেন না। শেখ তন্ময় আগামীতে এ দেশের নেতৃত্ব দেবেন। আপনারা দেশ ও জাতির প্রয়োজনে দলমত ও ধর্মবর্ণ নির্বিশেষে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ তন্ময়কে জয়যুক্ত করবেন।

শুভেচ্ছা বক্তব্যে শেখ তন্ময় বলেন, শেখ হাসিনা সরকারের আমলে দক্ষিণাঞ্চলে যে উন্নয়ন হয়েছে সে ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেবেন, দেশের উন্নয়নে অবদান রাখবেন।

সর্বশেষ খবর