শনিবার, ১২ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

জনপ্রত্যাশা পূরণই প্রধান লক্ষ্য : শিল্পমন্ত্রী

নরসিংদী প্রতিনিধি

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, জনগণের প্রত্যাশা পূরণই আমাদের প্রধান লক্ষ্য। নির্বাচনে আমরা জনগণের বৃহৎ অংশের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় এসেছি। তাই এটা আমাদের প্রথম এবং প্রধান লক্ষ্য।

গতকাল দুপুরে নিজ জেলা ও উপজেলার প্রশাসনিক কর্মকর্তা ও তৃণমূল আওয়ামী লীগ নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে নরসিংদী সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আমাদের কর্মপরিকল্পনা সাজিয়ে রেখেছি। সেই হিসেবে সব উন্নয়ন বাস্তবায়ন হবে।

বিএনপি প্রসঙ্গে মন্ত্রী বলেন, ‘এটা কোনো রাজনৈতিক দল নয়। আওয়ামী লীগবিরোধী একটি প্লাটফর্ম মাত্র। তারা একেক সময় একেকভাবে আবির্ভূত হয়, শুধু আওয়ামী লীগের বিরোধিতার জন্য। তারা জনবিচ্ছিন্ন হয়ে গেছে। বিএনপির মতো এরকম বহু দল চলে গেছে। ইতিহাসে তাদের নাম নেই। তাছাড়া বিএনপিকে আমি রাজনৈতিক দল মনে করি না। কারণ তারা জনগণের কথা ভাবে না। জনগণের কথা ভাবলে পেট্রলবোমা আর আগুনসন্ত্রাস করে মানুষকে পুড়িয়ে মারত না।’

এর আগে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ-যুবলীগ-ছাত্রলীগ ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহাম্মেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন ভূঁইয়া, পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, জেলা টেলিভিশন অ্যাসোসিয়েশনের সভাপতি বিশ্বজিৎ সাহা প্রমুখ।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর