রবিবার, ৩ মার্চ, ২০১৯ ০০:০০ টা

গাড়ি-বাইকে ছাড়ের সঙ্গে দর্শকদের জন্য উপহার

অটোমোটিভ শো বসুন্ধরায়

নিজস্ব প্রতিবেদক

গাড়ি-বাইকে ছাড়ের সঙ্গে দর্শকদের জন্য উপহার

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) চলছে চার দিনব্যাপী ইন্দো-বাংলা অটোমোটিভ শো-২০১৯। মেলায় বিভিন্ন গাড়ি ও মোটরবাইকে নগদ অর্থ ছাড়ের পাশাপাশি আগত দর্শনার্থীদের জন্যও নানা উপহারের ব্যবস্থা করেছে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো।

গতকাল মেলার দ্বিতীয় দিনে সরেজমিন দেখা গেছে, মেলায় বুকিং দিলে বাজাজ ও টিভিএস মোটরবাইকে পাঁচ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে। এ ছাড়া দর্শনার্থীদের জন্য র‌্যাফেল ড্রর মাধ্যমে মোটরবাইক উপহারের ব্যবস্থা করেছে উত্তরা মটরস। এ ছাড়া উপহার হিসেবে কেউ দিচ্ছে ক্যালেন্ডার, কেউ চাবির রিং, কেউ আবার মগ।

এদিকে মেলায় সর্বশেষ মডেলের প্রাইভেট কার, পিকআপ, বাস, ড্রামট্রাক, ট্রাক ও মোটরবাইক প্রদর্শনীর জন্য এনেছে প্রতিষ্ঠানগুলো। নিলয় মটরসের ভেরিফিকেশন কর্মকর্তা আরিফ জানান, মেলায় হিরোর তিনটি নতুন মডেলের জ্বালানি সাশ্রয়ী মোটরবাইক আনা হয়েছে। এগুলো এখনো বাজারে ছাড়া হয়নি। খুব শিগগিরই বাজারে আসবে। টাটা মটরস মেলায় এনেছে জ্বালানি সাশ্রয়ী নতুন মডেলের নিক্সন প্রাইভেট কার। তারা গাড়িভেদে দিচ্ছে নগদ মূল্যছাড়     ও কিস্তি সুবিধা। বাংলাদেশে টাটা গাড়ির ডিস্ট্রিবিউটর নিটল মটরসের সহকারী ব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) রায়হান হাসনাত বলেন, মেলায় বুকিং দিলে ২৫ হাজার টাকা পর্যন্ত ছাড়ের পাশাপাশি ৭০ ভাগ মূল্য কিস্তিতে পরিশোধের সুযোগ দেওয়া হচ্ছে। এ ছাড়া দেশে প্রচুর অবকাঠামো নির্মাণের কাজ চলায় ড্রামট্রাকের চাহিদা বেড়েছে। তাই নতুন মডেলের ড্রামট্রাক আনা হয়েছে। রানার মটরসের বিপণন ব্যবস্থাপক মাহফুজ জামান জানান, এ মেলায় তারা মোটরবাইক আনেননি। তবে বিভিন্ন ধরনের ট্রাক, থ্রি-হুইলার ও যাত্রীবাহী ফোর হুইলার তুলেছেন। কুইট নামে ছোট প্রাইভেট কারের আদলে একটি ফোর হুইলার আনা হয়েছে। দাম পাঁচ লাখ টাকা। অনেক দর্শনার্থী এটির ব্যাপারে আগ্রহ প্রকাশ করছেন। চার দিনব্যাপী এ প্রদর্শনীতে বাংলাদেশ ও ভারতের অটোমোবাইল খাতের অর্ধশতাধিক প্রতিষ্ঠান অংশ নিয়েছে। প্রদর্শনী চলবে ৪ মার্চ পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত প্রদর্শনী।

সর্বশেষ খবর