শনিবার, ৯ মার্চ, ২০১৯ ০০:০০ টা

খুলনায় খণ্ডিত লাশটি ঠিকাদার সবুজের

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় খণ্ডিত লাশটি ঠিকাদার সবুজের

খুলনায় আলাদা জায়গা থেকে উদ্ধার হওয়া খন্ডিত লাশের পরিচয় শনাক্ত হয়েছে। নিহত হাবিবুর রহমান সবুজ (২৬) সাতক্ষীরা সদরের উমরাপাড়ার আবদুল হামিদের ছেলে। তিনি ইট-ভাটায় লেবার ঠিকাদার হিসেবে কাজ করতেন। মঙ্গলবার তিনি বেড়াতে যাওয়ার কথা বলে ব্যক্তিগত মোটরসাইকেলে খুলনায় আসেন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

নিহতের পিতা আবদুল হামিদ সরদার জানান, বৃহস্পতিবার তার খোঁজ জানতে খুলনায় ফোন করা হলে সাদি নামের এক ব্যক্তি ফোনটি রিসিভ করে জানায়, ‘সবুজ মোস্তফা মামার সঙ্গে যশোর গেছে’। এরপর থেকে ফোনটি বন্ধ পাওয়া যায়। এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় সাতক্ষীরা সদর থানায় সাধারণ ডায়রি করেন।

তিনি বলেন, খুলনায় ব্যবসায়িক লেনদেন নিয়ে তার ছেলের বিরুদ্ধে একটি মামলাও হয়। ওই মামলায় কিছুদিন আগে তার ছেলে জেল খাটেন। তিনি অভিযোগ করেন, ব্যবসার টাকা লেনদেন কেন্দ্র করে তাকে খুলনায় কৌশলে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ফিঙ্গার প্রিন্ট দিয়ে খন্ডিত লাশের পরিচয় উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এর আগে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে মহানগরীর শেরেবাংলা রোডে পলিথিন মোড়ানো মরদেহের একটি অংশ উদ্ধার করে পুলিশ। পরে দুপুরে ফারাজিপাড়া রোডে ড্রেনের পাশ থেকে দুটি ব্যাগে থাকা মাথা ও দুই হাত উদ্ধার করা হয়। লোমহর্ষক এ হত্যায় নগরজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। বিগত কয়েক বছরের মধ্যে এ ধরনের নৃশংস হত্যার ঘটনা খুলনায় ঘটেনি।

সর্বশেষ খবর