৬ ডিসেম্বর, ২০১৬ ১৬:০১

সিপি-প্লাসের নতুন পণ্য উন্মোচন

অনলাইন ডেস্ক

সিপি-প্লাসের নতুন পণ্য উন্মোচন

দক্ষিণ এশিয়ার এক নম্বর নিরাপত্তা সেবাপ্রদানকারী কম্পানি 'সিকিউরিটি এন্ড সারভিলিয়্যান্স' ব্র্যান্ড সিপি প্লাস। বিবিধ নিরাপত্তা প্রযুক্তি এবং পণ্যগুলো পৃথিবীতে লক্ষ লক্ষ জায়গায় সেবা প্রদান করে যাচ্ছে। যার মধ্যে সেনাবাহিনী, সরকারি প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহ, যানবাহন, হোটেল, হাসপাতাল, শিক্ষা প্রতিষ্ঠান এবং বাসস্থান অর্ন্তভূক্ত। জার্মানির বিশ্বখ্যাত এই ব্র্যান্ডটির বাংলাদেশের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। 

রবিবার ঢাকার আরাজ রেস্টুরেন্ট এন্ড ব্যাঙ্কুয়েটে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করে গ্লোবাল ব্র্যান্ড। অনুষ্ঠানের শুরুতেই গ্লোবাল ব্র্যান্ডের এমডি রফিকুল আনোয়ার ও  ডিরেক্টর জসিমউদ্দিন খন্দকার বক্তব্য দেন। এরপর সিপি-প্লাসের মার্কেটিং ম্যানেজার অকশয় আরোরা ও গ্লোবাল ব্রান্ডের সিপি-প্লাস পণ্যের প্রোডাক্ট ম্যানেজার আবু সালেহ মুহাম্মদ জুবায়ের সকলের নিকট সিপি-প্লাস নিয়ে বক্তব্য দেন। 

প্রশ্নোত্তর পর্বে ভাগ্যবান কয়েকজন অতিথি পুরস্কার জিতে নেন। এরপর সিপি-প্লাস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইয়াসিন আরাফাত সংক্ষিপ্ত বক্তব্য দেন। বক্তব্য শেষে নতুন পণ্যগুলো উন্মোচন করা হয়। এরপর গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহকে মঞ্চে আমন্ত্রণ করা হয় নতুন পণ্য নিয়ে বিস্তারিত আলোচনার জন্য। 

মূলত সিপি প্লাসের লক্ষ হচ্ছে, উন্নত আরএন্ডডির মাধ্যমে ভোক্তাদের সর্বাধুনিক প্রযুক্তিগুলোকে সর্বোৎকৃষ্ট দামের মধ্যে পৌঁছে দেয়া। 


বিডি প্রতিদিন/৬ ডিসেম্বর, ২০১৬/ফারজানা/শ্রাবণ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর