২৭ ডিসেম্বর, ২০১৬ ১৬:২৭

টুঙ্গিপাড়ায় ইসলামী ব্যাংকের ৩১৮তম শাখা উদ্বোধন

গোপালগঞ্জ প্রতিনিধি:

টুঙ্গিপাড়ায় ইসলামী ব্যাংকের ৩১৮তম শাখা উদ্বোধন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ইসলামী ব্যাংকের ৩১৮তম শাখা উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী বাজারে ফিতা কেটে এ নতুন শাখার কার্যক্রম উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার।

অন্যান্যের মধ্যে মিল্কভিটার চেয়ারম্যান শেখ নাদির হোসেন লিপু, ব্যাংকের পরিচালক প্রফেসর ড. মো. সিরাজুল, কাজী শহিদুল আলম, করিম, মো. মিজানুর রহমান, জয়নাল আবেদীন, ড. মো. জিল্লুর রহমান, মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আবদুল মতিন, প্রফেসর ডা. কাজী শহিদুল আলম, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, পৌর মেয়র মির্জা আহম্মেদ হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী মো. সালাউদ্দিন, শিল্পপতি হুমায়ুন কবিরসহ ব্যাংকে পরিচালক ও কর্মকর্তারা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে টুঙ্গিপাড়া উপজেলার বিভিন্ন ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তি ও গ্রাহকরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টরও সিইও মোহাম্মদ আবদুল মান্নান। পরে প্রধান অতিথি ও ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার ব্যাংকের সামনে দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। 

এরআগে ব্যাংকের চেয়ারম্যানসহ ব্যাংকের পরিচালক ও কর্মকর্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বিশেষ ফাতেহাপাঠ ও মোনাজাত অংশ নেন তারা।

 

বিডি-প্রতিদিন/ ২৭ ডিসেম্বর, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর