২ জানুয়ারি, ২০১৭ ১৭:২৭

বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে প্রধানমন্ত্রী

রাজধানীর শেরেবাংলা নগরে গতকাল রবিবার (১লা জানুয়ারি ) ২২তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনের পর ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শন করেছেন তিনি। সে সময় ‘মেইড ইন বাংলাদেশ’ খ্যাত ওয়ালটনের পণ্য সামগ্রী ও দেশীয় প্রযুক্তি শিল্পের বিকাশে ওয়ালটনের অগ্রগতি দেখে অভিভূত হন প্রধানমন্ত্রী। বিশেষ করে, ওয়ালটন ব্র্যান্ডের ল্যাপটপ, কম্প্রেসার, ফ্রিজ ও এনার্জি সেভিং হোম এ্যাপ্লায়েন্সেস দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন। এসব পণ্য উৎপাদনে বাংলাদেশের অগ্রগতির প্রশংসা করেন।

প্যাভিলিয়নে উপস্থিত ওয়ালটনের কর্মকর্তারা জানান, উপমহাদেশে একমাত্র ওয়ালটনই সর্বাধুনিক প্রযুক্তি ও সর্বোচ্চমানের কম্প্রেসার তৈরি করতে যাচ্ছে জেনে ওয়ালটনকে শূভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী। তিনি প্যাভিলিয়ন পরিদর্শনকালে ওয়ালটন ব্র্যান্ডের ল্যাপটপ হাতে নিয়ে দেখেন । এসব পণ্য দেশেই তৈরি হচ্ছে জেনে তিনি গর্ববোধ করেন। ওয়ালটন ব্র্যান্ডের পণ্য বিভিন্ন দেশে রপ্তানি হচ্ছে জেনে প্রধানমন্ত্রী খুশি হন। পাশাপাশি, এ খাতের দ্রুত বিকাশে সরকারের সব রকমের সহযোগিতার আশ্বাস দেন তিনি।

ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শনকালে প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, ওয়ালটন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর চেয়ারম্যান এসএম শামসুল আলম, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক এসএম রেজাউল আলম ও তাহমিনা আফরোজ, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসানসহ (পলিসি, এইচআরএম এন্ড এডমিন) বাণিজ্য মন্ত্রণালয় ও রপ্তানি উন্নয়ন ব্যুরোর উর্ধ্বতন কর্মকর্তারা।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর