১০ জানুয়ারি, ২০১৭ ১৯:৩১

'দিস ইজ বাংলাদেশ' বিজয়ীদের নাম ঘোষণা স্যামসাংয়ের

প্রেস বিজ্ঞপ্তি

'দিস ইজ বাংলাদেশ' বিজয়ীদের নাম ঘোষণা স্যামসাংয়ের

‘দিস ইজ বাংলাদেশ’ ফটোগ্রাফি প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা করেছে স্যামসাং ইলেকট্রনিক্স। এই প্রতিযোগিতার উদ্দেশ্য ছিলো ডিজিটাল মিডিয়ায় বাংলাদেশের সৌন্দর্য্যকে ইতিবাচকভাবে উপস্থাপন করা এবং নবীন ফটোগ্রাফার, যারা এই ফটোগুলো তুলেছিলেন তাদের স্বীকৃতি দেওয়া। সৃজনশীল কর্মের জন্য বিজয়ীদের পুরস্কার হিসেবে একটি করে ৩২ ইঞ্চি স্যামসাং টিভি দেওয়ার ঘোষণা করা হয়।

এই প্রতিযোগিতাটি ২০১৬ সালের ১ ডিসেম্বরে স্যামসাং বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ ‘স্যামসাং বাংলাদেশ’-এ শুরু হয়েছিল। এতে প্রতিযোগিদের বাংলাদেশের বিভিন্ন ছবি তুলে স্যামসাং বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে হ্যাশট্যাগ দিস ইজ বাংলাদেশ (#This Is Bangladesh) দিয়ে ছবিগুলো আপলোড করতে বলা হয়। ৫ শতাধিক ছবির মধ্যে স্যামসাং বাংলাদেশ মাত্র ৯টি ছবিকে সংক্ষিপ্ত তালিকা করে। এই ৯টি ছবিকে জন মতের জন্য ফেসবুকে আপলোড এবং বিচারের জন্য ৩ জন ফ্রিল্যান্সার ফটোগ্রাফারের সমন্বয়ে গঠিত বিচারক প্যানেলের কাছে পাঠানো হয়।

বিচারক প্যানেলের সিদ্ধান্ত এবং ফেসবুকে লাইক সংখ্যার ওপর ভিত্তি করে স্যামসাং ইলেকট্রনিক্স বগুড়ার মো. আবদুল মমিনকে প্রথম, ঢাকার ইমতিয়াজ উদ্দীনকে দ্বিতীয় এবং ঢাকার তন্ময় চৌধুরীকে তৃতীয় পুরস্কার বিজয়ী হিসেবে ঘোষণা করে। প্রতিযোগিতার পুরস্কার হিসেবে আবদুল মমিনকে ৩২ ইঞ্চি স্যামসাং স্মার্ট টিভি, ইমতিয়াজ উদ্দীনকে ৩২ ইঞ্চি স্যামসাং মিউজিক টিভি এবং তন্ময় চৌধুরীকে একটি ৩২ ইঞ্চি স্যামসাং বেসিক এলইডি টিভি দেওয়ার ঘোষণা করা হয়।  


বিডি-প্রতিদিন/১০ জানুয়ারি, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর