১৬ জানুয়ারি, ২০১৭ ১৯:০৭
সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম

'জিরো পেন্ডিং' নিয়ে ওয়ালটনের নতুন বছর শুরু

প্রেস বিজ্ঞপ্তি

'জিরো পেন্ডিং' নিয়ে ওয়ালটনের নতুন বছর শুরু

২০১৬ সালকে সার্ভিস ইয়ার বা সেবা বর্ষ ঘোষণা করেছিলো ওয়ালটন। সেই ঘোষণা অনুযায়ী অনিষ্পন্ন সেবার সংখ্যা শূণ্যে নামিয়ে এনে নতুন বছর শুরু করেছে ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম। যা বাংলাদেশে বিক্রয়োত্তর সেবার ক্ষেত্রে একটি নজীরবিহীন ঘটনা বলে দাবি তাদের।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, গত বছরের শেষ দিন পর্যন্ত যারা সেবা নিতে এসেছেন সবাই সেবা পেয়েছেন। অনিষ্পন্ন সেবার সংখ্যা শূণ্যের কোটায় নামিয়ে এনে বিদায় জানানো হয়েছে ২০১৬ সালকে। সর্বোচ্চমানের গ্রাহকবান্ধব বিক্রয়োত্তর সেবা দেয়ার লক্ষ্যে ওয়ালটন বাড়িয়েছে প্রকৌশলী, টেকনিশিয়ান, কাস্টমার কেয়ার এক্সিকিউটিভ ও প্রতিনিধির সংখ্যা। নতুন নতুন সার্ভিস সেন্টার চালুর মাধ্যমে সারা দেশে বিস্তৃত করা হয়েছে সার্ভিস নেটওয়ার্ক।

ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের (ডব্লিউএসএমএস) প্রধান নিয়ামুল হক বলেন, টার্গেট ছিলো ‘জিরো পেন্ডিং (অনিষ্পন্ন) সার্ভিস রেট’ অর্জন করা। এ লক্ষ্য পূরণ কঠিন ব্যাপার ছিল। কেননা সারা দেশে ওয়ালটন ব্র্যান্ডের কোটি কোটি গ্রাহক। কিছু গ্রাহকের কাছ থেকে বছরের শেষ দিনেও বিক্রয়োত্তর সেবার আবেদন পাওয়া গিয়েছিল। তাদের তাৎক্ষনিক সার্ভিস দেয়া হয়েছে। জিরো পেন্ডিং নিয়ে নতুন বছর শুরু করতে পারা সার্ভিস প্রোভাইডারদের জন্য বিশাল অর্জন।
 
ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের মনিটরিং বিভাগের প্রধান শাহ মোহাম্মদ ইমতিয়াজ বলেন, ২০১৫ সালে সার্ভিস ন্টেওয়ার্কে কাজ করতেন প্রায় ১৬০০ প্রকৌশলী ও টেকনিশয়ান। ২০১৬ সালে কর্মীর সংখ্যা বাড়ানো হয় প্রায় দেড়গুন। উচ্চমানের প্রশিক্ষণ বিভাগ চালু হয়েছে। এ বিভাগের সংশ্লিষ্টদের কর্মদক্ষতা বাড়াতে নিয়মিত ভিডিও কনফারেন্স, কর্মশালা ও দেশ-বিদেশে প্রশিক্ষণের ব্যবস্থা ছিলো। প্রয়োজনে বিদেশ থেকে প্রশিক্ষক আনা হয়েছে, অনলাইনে প্রশিক্ষণ ও নীরিক্ষনের ব্যবস্থা রয়েছে। দেশব্যাপী সার্ভিস পয়েন্টের সংখ্যা বাড়ানো হয়েছে। প্রত্যন্ত অঞ্চলে সার্ভিস দিতে চালু হয়েছে ভ্রাম্যমান সার্ভিস সেন্টার। সারা দেশে প্রায় ৩০০টি ওয়ালটন প্লাজা এবং এক্সক্লুসিভ ডিলার পয়েন্টে বিক্রয়োত্তর সেবা প্রদানের ব্যবস্থা করা হয়েছে। যেসব কর্মকর্তা ভালো করেছেন তাদের জন্য বিদেশ ভ্রমণের ব্যবস্থা করা হয়েছে।

বিডি-প্রতিদিন/পাভেল/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর