১৬ জানুয়ারি, ২০১৭ ১৯:১৬

বাজারে এলো ফুল এইচডি ডিসপ্লে'র লেনোভো ল্যাপটপ

প্রেস বিজ্ঞপ্তি

বাজারে এলো ফুল এইচডি ডিসপ্লে'র লেনোভো ল্যাপটপ

লেনোভোর অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড বাংলাদেশে প্রথমবারের মত নিয়ে এসেছে ফুল এইচডি ডিসপ্লেসহ সপ্তম প্রজন্মের প্রসেসর সমৃদ্ধ লেনোভো আইডিয়াপ্যাড ৩১০ ল্যাপটপ। ১৯২০x১০৮০পি রেজুলেশনের এই ল্যাপটপগুলোতে অনেক প্রাণবন্ত ভিজ্যুয়াল ইফেক্ট পাওয়া যায় বলে জানিয়েছে গ্লোবাল ব্রান্ড। মুভি দেখার পাশাপাশি প্রাণবন্তভাবে করা যায় গ্রাফিক্সের নানা কাজ।

গ্লোবাল ব্রান্ড থেকে জানানো হয়েছে, আইডিয়াপ্যাড ৩১০ সপ্তম প্রজন্মের ল্যাপটপগুলো কোর আই-৩, কোর আই-৫ এবং কোর আই-৭ প্রসেসর দিয়ে বাজারে পাওয়া যাচ্ছে, যা ডিজাইনের দিক থেকে আগের মডেলগুলোর তুলনায় আরও অনেক বেশী পাতলা ও আকর্ষণীয়। কালো ও সিলভার কালারের ল্যাপটপগুলো ১৫.৬” এবং ১৪” ডিস্প্লে, ডিডিআর-৪ র‌্যাম, এনভিডিয়া এবং ইন্টেল গ্রাফির্ক্স কার্ড সমৃদ্ধ। আইডিয়াপ্যাড ৩১০ ল্যাপটপগুলো ডলবি মিউজিক সমৃদ্ধ এবং ল্যাপটপটির ডিসপ্লে ১৮০ ডিগ্রি পর্যন্ত ফ্ল্যাট করা যায়।
কোর আই-৩ ল্যাপটপগুলোর মূল্য ৪০,০০০ থেকে শুরু, কোর আই-৫ ল্যাপটপগুলোর মূল্য ৫০,০০০ থেকে শুরু এবং কোর আই-৭ ল্যাপটপগুলোর মূল্য ৬০,০০০ থেকে শুরু হয়েছে।
২ বছরের (১ বছর সরাসরি এবং ১ বছর ক্রেতার পক্ষ থেকে রেজিস্ট্রেশেনের মাধ্যমে) ইন্টারন্যাশনাল ওয়ারেন্টিসহ এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে গ্লোবাল ব্র্যান্ডের যেকোন শাখায় অথবা অনুমোদিত ডিলার হাউজে।

বিডি-প্রতিদিন/পাভেল/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর