১৮ জানুয়ারি, ২০১৭ ১৭:০৮

ম্যাডিসন মিডিয়া’র অ্যাফিলিয়েট হলো মিডিয়াকম

প্রেস বিজ্ঞপ্তি

ম্যাডিসন মিডিয়া’র অ্যাফিলিয়েট হলো মিডিয়াকম

দেশের শীর্ষস্থানীয় বিজ্ঞাপনী সংস্থা মিডিয়াকম লিমিটেড ভারতের শীর্ষস্থানীয় ইনডিপেন্ডেন্ট মিডিয়া এজেন্সি ম্যাডিসন মিডিয়ার সাথে অ্যাফিলিয়েটেড হয়েছে। এর ফলে ১ জানুয়ারি ২০১৭ থেকে মিডিয়াকম তার ক্লায়েন্টদের জন্য ম্যাডিসন মিডিয়ার টুল এবং অপারেটিং সফটওয়ার ব্যবহার করতে পারবে। এছাড়া, ম্যাডিসন বাংলাদেশ এবং ভারতে মিডিয়াকমের কর্মীদের প্রশিক্ষণের ব্যবস্থা করবে বলে সংস্থা দু'টির পক্ষ থেকে জানানো হয়েছে।
 
মিডিয়াকম লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর অঞ্জন চৌধুরী বলেন, ‘স্কয়ার গ্রুপের অংশ হিসেবে মিডিয়াকম সবসময়ই বাংলাদেশি ভোক্তাদের ব্যাপারে তার অনন্য ধরণা এবং সর্বোচ্চ মূল্যবোধ ধরে রাখার জন্য সুপরিচিত। আর ম্যাডিসনের সাথে সংযুক্তির ফলে মিডিয়াকম বিশ্বমানের মিডিয়া প্ল্যানিং টুলস এবং রিসোর্সেস বাংলাদেশের মার্কেটে নিয়ে আসতে পারবে। যার ফলে শেষ পর্যন্ত বাংলাদেশের ব্যবসায়িক সম্প্রদায়ই তাদের মিডিয়া ইনভেস্টমেন্টের সর্বোচ্চ রিটার্ন নিশ্চিত করতে পারবে।’

ম্যাডিসন ওয়ার্ল্ড- এর চেয়ারম্যান স্যাম বালসারা বলেন, ‘ইমার্জিং মিডিয়া ট্রেন্ড পরিচালনায় মিডিয়াকম আমাদের সব ধরণের সহযোগিতা পাবে।  এছাড়াও লার্জ অ্যান্ড কমপ্লেক্স মিডিয়া ইনভেস্টমেন্ট এ আমাদের দীর্ঘ অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে মিডিয়াকম নিজেদের আরো শক্তিশালী করে তুলতে পারবে’।

বিডি-প্রতিদিন/পাভেল/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর