১৮ জানুয়ারি, ২০১৭ ২০:৩৩

কুয়াকাটায় ন্যাশনাল ব্যাংকের বার্ষিক ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি

কুয়াকাটায় ন্যাশনাল ব্যাংকের বার্ষিক ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের বার্ষিক ব্যবস্থাপক সম্মেলন(১ম পর্যায়) ২০১৭ কুয়াকাটায় অবস্থিত সিকদার রিসোর্ট এন্ড ভিলাসে গত শনিবার অনুষ্ঠিত হয়। ন্যাশনাল ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের নির্বাহী কমিটির চেয়ারপারসন মিসেস পারভীন হক সিকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলন উদ্বোধন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন সিকদার গ্রুপের পরিচালক মিস লিসা ফাতেমা হক সিকদার। সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ এফ এম শরিফুল ইসলাম। এছাড়া ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোসতাক আহমেদ, মো. বদিউল আলম, ওয়াসিফ আলি খান, এম এ ওয়াদুদ এবং উপ ব্যবস্থাপনা পরিচালক আব্দুস সোবহান খান, শাহ সৈয়দ আব্দুল বারী ও মো. ফরিদ উদ্দিন আহমেদ সহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রথম পর্যায়ের এই সম্মেলনে ৬২টি শাখার ব্যবস্থাপকগণ অংশগ্রহণ করেন। সভাপতির বক্তব্যে এ এফ এম শরিফুল ইসলাম গ্রাহক সেবার গুণগতমান উন্নয়ন, মানি লন্ডারিং প্রতিরোধসহ ২০১৭ সালের লক্ষ্যমাত্রা অর্জনের দিকনির্দশনা ও ব্যবসা সম্প্রসারনের বিভিন্ন বিষয়ের উপর গুরুত্ব আরোপ করেন। সভায় অন্যান্য বক্তাগণ একটি শক্তিশালী ব্যাংক গড়ে তোলার লক্ষ্যে শাখা প্রধানদের বিভিন্ন দিকনির্দশনা প্রদান করেন।


বিডি-প্রতিদিন/১৮ জানুয়ারি, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর