Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৫৮ অনলাইন ভার্সন
আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৫৯
বাজারে আকর্ষণীয় মূল্যে আসুস জেনফোনের তিনটি মডেল
প্রেস বিজ্ঞপ্তি
বাজারে আকর্ষণীয় মূল্যে আসুস জেনফোনের তিনটি মডেল

বিশ্বখ্যাত তাইওয়ানিজ টেকনোলজি ব্র্যান্ড 'আসুস' বাংলাদেশের বাজারে বিশেষ অফার নিয়ে “জেনসেল” এর ২য় প্রজন্মের স্মার্টফোনে আনলো। অফারে আসুস জেনফোন সিরিজের ৩ টি মডেল এখন কেনা যাবে হ্রাসকৃত মূল্যে।

 

অফারের আওতায় থাকছে আসুস জেনফোন ২ , জেনফোন সেলফি এবং জেনফোন লেজার।  ৫ হাজার ৬১০ টাকা থেকে শুরু করে ৩ হাজার ১৬০ টাকা পর্যন্ত ছাড়ে পাওয়া যাচ্ছে ফোনগুলো। সাথে থাকছে ১ বছরের বিক্রয়ত্তোর সেবা।  
আসুস জেনফোন ২ এর দাম ২৪,৬০০ টাকা থেকে কমিয়ে ১৮,৯৯০ টাকা রাখা হয়েছে। ৫.৫ ইঞ্চির ফোনটিতে থাকছে ৪ গিগাবাইট র‌্যাম আর ৬৪ গিগাবাইট বিল্ট-ইন ম্যামোরি। এতে ব্যবহার করা হয়েছে ইন্টেল কোয়াড কোর প্রসেসর। এর প্রধান ক্যামেরায় থাকছে ১৩ মেগাপিক্সেল আর সামনে ৫ মেগাপিক্সেল এর পিক্সেল মাস্টার টেকনোলজির ক্যামেরা।  

উচ্চতর প্রসেসর আর র‌্যামের সমন্বয় জন্য ফোনটিতে গেম খেলা কিংবা ভারি অ্যাপস চালানো যায় খুব সহজেই।  
আসুস জেনফোন সেলফি ১৯,৪৫০ টাকা থেকে কমিয়ে রাখা হয়েছে ১৬,২৯০ টাকা।

 আসুস জেনফোন সেলফির বিশেষত্ব এর সামনে এবং পেছনে ২ পাশেই থাকছে ১৩ মেগাপিক্সেল এর ক্যামেরা। এতে ব্যবহৃত হয়েছে কোয়াল্কম স্ন্যাপড্রাগন ৬১৫ অক্টাকোর  প্রসেসর। ৫.৫ ইঞ্চির ফুল এইচ ডি ফোনটিতে আরো থাকছে ৩ গিগাবাইট র‌্যাম আর ১৬ গিগাবাইট রোম । সেলফি প্রেমীদের জন্য ফোনটির ক্যামেরা অ্যাপ এ থাকছে বিশেষ অনেক ফিচার।  

আসুস জেনফোন লেজার (জেড ই ৫৫০ কে এল) এর মূল্য ১৬,২০০ টাকা থেকে কমিয়ে ১২,৩৯০ টাকা রাখা হয়েছে। ৫.৫ ইঞ্চির এইচডি ডিসপ্লের এই ফোনটিতে থাকছে থাকছে ১৩ মেগাপিক্সেল লেজার সেন্সর সম্বলিত রেয়ার ক্যামেরা আর ৫ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা। থকছে স্ন্যাপড্রাগন ৬১৫ অক্টাকোর প্রসেসর, ২ গিগাবাইট র‌্যাম আর ১৬ গিগাবাইট ম্যামোরি। উচ্চমানের ছবি তোলার জন্য বিশেষ ভাবে তৈরি এই ফোনটি।

প্রতিটি ফোনেই রয়েছে ৩০০০ এম এ এইচ ব্যাটারি, ড্যুয়েল সিম কার্ড ও ম্যামোরি কার্ড ব্যবহারের সুবিধা। নিকটস্থ মোবাইল ফোন দোকানে পাওয়া যাবে আসুস এর ফোন। বাংলাদেশের আসুস এর পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।  


বিডি প্রতিদিন/২৮ ফেব্রুয়ারি ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow