Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ৪ মার্চ, ২০১৭ ২২:২৯ অনলাইন ভার্সন
আপডেট :
বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন দলকে রূপালী ব্যাংকের সংবর্ধনা
প্রেস বিজ্ঞপ্তি
বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন দলকে রূপালী ব্যাংকের সংবর্ধনা

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট- ২০১৬ এ চ্যাম্পিয়ন হওয়ায় টেপুরগাড়ী বি. কে সরকারি প্রাথমিক বিদ্যালয় টিমকে সংবর্ধনা দিয়েছে রূপালী ব্যাংক। গতকাল শুক্রবার রাজধানীর দিলকুশাস্থ রূপালী ব্যাংকের প্রধান কার্যালয়ে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার টেপুরগাড়ী বি. কে সরকারি প্রাথমিক বিদ্যালয় টিমকে সংবর্ধনা প্রদান করা হয়।

ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুর হোসেন ও ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. আতাউর রহমান প্রধান চ্যাম্পিয়ন দলকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করেন। ব্যাংকের চেয়ারম্যান মনজুর হোসেন বলেন, তোমরা শুধু পাটগ্রামকে নয় সমগ্র উত্তরবঙ্গকে সম্মানিত করেছ। এ সময় ব্যাংকের এমডি এন্ড সিইও মো. আতাউর রহমান প্রধান খেলোয়াড়দের শুভেচ্ছা জানান এবং আন্তর্জাতিক পর্যায়েও দেশের জন্য সুনাম অর্জনের আহবান জানান।
তিনি বলেন তোমরা দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিকভাবে দেশের জন্য গৌরব বয়ে আনবে। শুধু খেলায় নয়, লেখা পড়াতেও তোমাদের মনোনিবেশ করতে হবে।
সেরা খেলোয়াড় মিতু আক্তার অনুষ্ঠানে বলেন, তিনি ভবিষ্যতে জাতীয় দলে খেলতে চান।

এ সময় অন্যান্যদের মধ্যে ক্রীড়া সংগঠক সায়েদুল ইসলাম মিঠু, বুড়িমারী ইউনিয়নের চেয়ারম্যান নেওয়াজ নিশাত, টেপুরগাড়ী বি. কে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুর রশিদ, দলের কোচ আলীম আল সাইদ খোকন, ব্যাংকের জিএম কাইসুল হক, ওয়াকার আহমেদ খান, আলতাফ হোসেন, মুহাম্মদ জাহাঙ্গীরসহ ব্যাংকের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত বৃহস্পতিবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়।


বিডি-প্রতিদিন/পাভেল/এস আহমেদ

আপনার মন্তব্য

up-arrow