Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : ১৭ মার্চ, ২০১৭ ১৫:০৩ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ মার্চ, ২০১৭ ১৬:০৮
১৬ হাজার ৪৯৯ টাকায় নতুন ল্যাপটপ!
প্রেস বিজ্ঞপ্তি
১৬ হাজার ৪৯৯ টাকায় নতুন ল্যাপটপ!

যুক্তরাষ্ট্রভিত্তিক ব্র্যান্ড ‘আই-লাইফ’ দেশের বাজারে এনেছে  নতুন ল্যাপটপ। ‘জেড এয়ার’  নামের স্ট্রিম এ ল্যাপটপটি মাত্র ১৬ হাজার ৪৯৯ টাকায় পাওয়া যাবে। ইন্টেল কোয়াডকোর প্রসেসর ও আসল উইন্ডোজ ১০ সমৃদ্ধ এ ল্যাপটপ দুবাই থেকে সরাসরি আমদানি করা হয়।  

সুরভী এন্টারপ্রাইজ লিমিটেডের বাজারজাতকৃত সহজে বহনযোগ্য ল্যাপটপটির ওজন মাত্র ১.২৫ কেজি। ১৪ ইঞ্চি এইচ ডি ডিসপ্লের এই ল্যাপটপে সকাল ধরনের কাজ করতে পারবেন। এতে রয়েছে ১০০০০ এমএএইচ ব্যাটারি, যার মাধ্যমে টানা ৮ ঘণ্টা ল্যাপটপটি চালানো যাবে। এতে রয়েছে ২ জিবি র‌্যাম, ৩২ জিবি এসএসডি  স্টোরেজ।  

তবে ডিভাইসটির আকর্ষণীয় দিক হচ্ছে বিনামূল্যে ১০০ জিবি ক্লাউড স্পেস ব্যবহার করা যাবে। ল্যাপটপটিতে রয়েছে ২ টি ইউএসবি পোর্ট টু, এইচডিএমআই ও এসডি কার্ড পোর্ট। মাইক্রোসফট অফিস এর কাজ, যেমন এমএস ওয়ার্ড, এক্সেল, প্রেজেন্টেশন, ইন্টারনেট ব্যবহারের পাশাপাশি ফটোশপ, অটো-ক্যাডের কাজও করা যায়।   

এস ডি কার্ড দিয়ে মেমোরি বাড়াতে পারবেন, এক্সটারনাল হার্ড ডিস্ক, পেন ড্রাইভ ব্যবহার করা যাবে।

১৫.৯ মি. মি পুরুত্ব, অত্যন্ত আর্কষণীয় ডিজাইনের, স্লিম, স্বচ্ছ ও সম্পূর্ণ এইচডি কোয়ালিটির ডিসপ্লে সংযুক্ত ল্যাপটপটি পাওয়া যাচ্ছে গ্রে, সিলভার ও গোল্ডেন রংয়ে। শিক্ষার্থীর পাশাপাশি অফিস এবং ব্যক্তিগত কাজেও স্বাচ্ছন্দ্যে ডিভাইসটি ব্যবহার করা যাবে।  

ডিভাইসটি www.pickaboo.com থেকে কিস্তিতে কেনা যাবে।  ল্যাপটপটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে ০১৮৪৭০৫২০৭৯ নম্বরে।

ল্যাপটপটি ঢাকার বিসিএস কম্পিউটার সিটির (আইডিবি ভবন) রাইয়ান্স কম্পিউটারস, টেক ভিউ, স্টার টেকের শোরুমে পাওয়া যাবে। এলিপ্যান্ট রোডে মাল্টিপ্লান সেন্টারের বেসিক টেকনোলজি শো রুমে পাওয়া যাবে। রংপুর, রাজশাহী, চট্টগ্রামসহ, বি সি এস কম্পিউটার মার্কেটের অনুমোদিত ডিলারের শো-রুমে পাওয়া যাবে।  

I-Life Technology Inc.  যুক্তরাষ্ট্রের একটি বিখ্যাত প্রতিষ্ঠান, মানুষের জীবনকে সহজ ও গতিময় করার জন্য কোম্পানিটি, সম্প্রতি বাংলাদেশে যাত্রা শুরু করেছে। এর পণ্যগুলো (ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট পিসি ইত্যাদি) সৌদি আরব, ইউনাইটেড আরব আমিরাত, কুয়েত, ওমান, কাতার, মিশরসহ পৃথিবীর প্রায় ৭০টি দেশে পাওয়া যায়।

বাংলাদেশে সুরভী এন্টারপ্রাইজ লিমিটেড আই লাইফের একমাত্র পরিবেশক। বিস্তারিত জানতে নিচের নাম্বারে কল করুন ০১৮৪৭০৫২০৭৯, ০১৮৪৭০৫২০৭৪, ০১৮৪৭০৫২০৭৮, ০১৮৪৭০৫২০৭৭, ০১৮৪৭০৫২০৭১, ০১৭১৭৯৩৩০৯৯, ০১৮৪৭০৫২০৭২, ০১৮৪৭০৫২০৮১


বিডি প্রতিদিন/১৭ মার্চ, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow