২১ মার্চ, ২০১৭ ১৭:৪১

এ্যাপোলো ও রবির 'বিশ্ব কোলোরেকটাল ক্যানসার সচেতনতা দিবস'

প্রেস বিজ্ঞপ্তি

এ্যাপোলো ও রবির 'বিশ্ব কোলোরেকটাল ক্যানসার সচেতনতা দিবস'

প্রতি বছরের মার্চ মাসকে কোলোরেকটাল ক্যানসার সচেতনতা মাস হিসেবে পালন করা হয়। এ উপলক্ষে আজ এ্যাপোলো হাসপাতাল ঢাকা ও রবি আজিয়েটা লিমিটেড যৌথভাবে একটি সচেতনতা কর্মসূচির আয়োজন করে। এর মূল লক্ষ্য হল সুস্বাস্থ্যের গুরুত্ব সম্পর্কে সচেতনতা বাড়ানো এবং মলদ্বার রোগ এবং এর সাথে সংশ্লিষ্ট অন্যান্য স্বাস্থ্য সমস্যার প্রভাব কমানো। 

অনুষ্ঠানে হাসপাতালের জেনারেল সার্জারি বিভাগের সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক ডা: শেখ এম. আবু জাফর ও গ্যাস্ট্রোএন্টেরোলজি বিভাগের কোঅর্ডিনেটর এবং সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক ডাঃ মো. মুজিবুর রহমান ভূঁইয়া কোলোরেকটাল ক্যান্সার ও এর সচেতনতা বিষয়ে আলোচনা করেন। 

কর্মসূচিটির পর এ্যাপোলো হাসপাতাল ঢাকা ও রবি আজিয়েটা লিমিটেড এর মধ্যে একটি সমঝতা চুক্তি হয়। এর মাধ্যমে রবি আজিয়েটা লিমিটেড এর কর্মকর্তা-কর্মচারীরা ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসা এবং স্বাস্থ্য পরীক্ষায় ছাড় পাবেন। 

এ্যাপোলো হাসপাতাল ঢাকার বিজনেস ডেভেলপমেন্ট-এর ডিরেক্টর মো. এনায়েত উল্লাহ্ খান ও রবি আজিয়েটা লিমিটেড-এর ভাইস প্রেসিডেন্ট-ফ্যাসিলিটিজ এন্ড সার্ভিসেস আবদুল্লাহ্ আল মামুন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন। 


বিডি প্রতিদিন/২১ মার্চ ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর