২৬ মার্চ, ২০১৭ ২১:৫৬

আরও বড় পরিসরে ফ্যান্টাসি কিংডম

প্রেস বিজ্ঞপ্তি

আরও বড় পরিসরে ফ্যান্টাসি কিংডম

কনকর্ড গ্রুপের বিনোদন কেন্দ্র ফ্যান্টাসি কিংডম আরও বড় পরিসরে উন্মুক্ত হলো। এর সঙ্গে যুক্ত হয়েছে হেরিটেজ পার্ক। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আজ রবিবার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ক্ষুদে পন্ডিতদের নিয়ে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স ও হেরিটেজ পার্ক একসাথে সংযোজন ও উদ্ধোধন করা হয়।

কনকর্ড গ্রুপের পক্ষ থেকে বলা হয়, চমৎকার ল্যান্ড স্কেপিং ও উত্তেজনাকর সব রাইডস্ নিয়ে তৈরি ফ্যাস্টাসি কিংডম ইতোমধ্যে বিনোদন পিপাসু ছোট-বড় সকলের কাছে বিনোদনের স্বর্গরাজ্য হিসেবে পরিচিতি লাভ করেছে। বিশ্বমানের এই বিনোদন কেন্দ্রের সেবার মান আরো বাড়িয়ে দিতে আজ ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স ও হেরিটেজ পার্ককে একসঙ্গে যুক্ত করা হলো।

স্বাধীনতা দিবস উপলক্ষে এদিন আয়োজন করা হয় শিশু-কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা। উক্ত প্রতিযোগীদের মধ্যে থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘কনকর্ড গ্রুপের’ ব্যবস্থাপনা পরিচলক শাহরিয়ার কামাল, অনুপ কুমার সরকার, কনকর্ড গ্রুপের নির্বাহী পরিচালক (বিপণন), ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্সের জেনারেল ম্যানেজার মেজর (অব.) মনজুর উদ্দিন আহমেদ এবং কনকর্ড এন্টারটেইনমেন্ট কো. লি. এর কর্মকর্তাবৃন্দ।


বিডি-প্রতিদিন/পাভেল/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর