২৮ মার্চ, ২০১৭ ২৩:৩৪

'নেস্ক্যাফে রকিং অফার' বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি

'নেস্ক্যাফে রকিং অফার' বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

কফি ব্র্যান্ড নেস্ক্যাফে বাংলাদেশে তাদের “নেস্ক্যাফে রকিং অফার” এর মেগা প্রাইজ বিজয়ীদের মাঝে আকর্ষণীয় সব পুরস্কার বিতরণ করেছে। মঙ্গলবার সকালে নেস্লে বাংলাদেশের প্রধান কার্যালয়ে কোম্পানি ম্যানেজিং ডিরেক্টর জনাব স্টেফান নর্দে এই পুরস্কারগুলো বিজয়ীদের মাঝে হস্তান্তর করেন।

দেশজুড়ে চলমান অফারটি শুরু হয়েছে মার্চ মাসের প্রথম সপ্তাহে। চলবে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত। অফারটিতে সাপ্তাহিক মেগা প্রাইজ টি ভি এস অ্যাপাচি মোটরসাইকেল এবং স্যামসাং গ্যালাক্সি সি নাইন প্রো স্মার্টফোন এর পাশাপাশি দৈনিক পুরস্কার হিসেবে আছে সনি ব্লুটুথ হেডফোন, সনি হেডফোন ও নেস্ক্যাফে জ্যাকেট। এছাড়াও প্রি-পেইড মোবাইল গ্রাহকদের জন্য থাকছে নিশ্চিত টক-টাইম রিচার্জ। ক্রেতারা নেস্ক্যাফে ক্লাসিক ৫০ গ্রাম ও ১০০ গ্রাম এর জার এর পেছনে একটি স্ক্র্যাচ কার্ড পাবেন যাতে দশ ডিজিটের কোড থাকবে। কার্ড ঘষে গোপন কোডটি ৬৯৬৯-এ পাঠিয়ে দিলে প্রি-পেইড মোবাইল গ্রাহকরা পাবেন টক-টাইম রিচার্জ। 

এছাড়াও ফিরতি এসএমএস এ পাবেন “নেস্ক্যাফে রকিং অফার” কুইজের লিঙ্ক। এই লিঙ্কে ক্লিক করে ক্রেতারা তাদের মোবাইল হতে কুইজে অংশগ্রহণ করতে পারবেন অথবা ল্যাপটপ কিংবা ডেস্কটপ কম্পিউটার থেকে নেস্ক্যাফে বাংলাদেশের ফেসবুক পেজে “নেস্ক্যাফে রকিং অফার” ট্যাবে কুইজে অংশগ্রহণ করতে পারবেন। বিজয়ী নির্ধারণ করা হবে কুইজের প্রশ্নের সঠিক উত্তরের সংখ্যা এবং উত্তর প্রদানে ব্যয়িত সময়ের উপর ভিত্তি করে। অফারের ব্যাপারে আরো বিস্তারিত জানা যাবে নেস্ক্যাফে বাংলাদেশের ফেসবুক পেজে অথবা ০৮০০০১৬১২৭১ নাম্বারে কল করে (চার্জ ফ্রি)। 


বিডি-প্রতিদিন/২৮ মার্চ, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর