২৯ মার্চ, ২০১৭ ১১:২৫

কম্পিউটার সিটিতে বৃহস্পতিবার থেকে কম্পিউটার মেলা

প্রেস বিজ্ঞপ্তি

কম্পিউটার সিটিতে বৃহস্পতিবার থেকে কম্পিউটার মেলা

বৃহস্পতিবার  (৩০ মার্চ) থেকে দেশের বৃহত্তম কম্পিউটার মার্কেট আগারগাঁয়ের আইডিবি ভবনের বিসিএস কম্পিউটার সিটিতে শুরু হতে যাচ্ছে ‘সিটিআইটি ফেয়ার-২০১৭ কম্পিউটার মেলা’। ৭ এপ্রিল পর্যন্ত চলবে এই মেলা। ‘ভার্চুয়াল রিয়েলিটি নকিং দ্য ডোর’ এর আলোকে এবারের মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। কম্পিউটার সিটির আয়োজনে এটি তাদের ১৫ তম মেলা।
 
মঙ্গলবার (২৮ মার্চ) বিসিএস কম্পিউটার সিটিতে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছে মেলার সমন্বয়ক মুসা মিহির কামাল। এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিসিএস কম্পিউটার সিটির ম্যানেজমেন্ট কমিটির ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, রায়ানস কম্পিউটার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ হাসান, হাইটেক প্রফেশনালসের প্রধান নির্বাহী কর্মকর্তা মুজিবুর রহমান স্বপন, ব্যতিক্রম ইলেকট্রনিকসের চেয়ারম্যান শাফকাতুল বদরসহ স্পন্সর প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।
 
মেলার বিস্তারিত তথ্য তুলে ধরে মুসা মিহির কামাল বলেন, আমাদের মেলায় অন্যান্যবার যে আয়োজনগুলো থাকত তা এবারও থাকছে। সঙ্গে আরও নতুন কিছু যোগ করা হয়েছে। তাই আমরা আশা করছি, এবারের মেলা এর আগের সকল মেলার চেয়ে আরও জমজমাট হবে।
 
আমরা মেলায় ভার্চুয়াল রিয়েলিটির উপর জোর দিচ্ছি। তাই আমরা থ্রি ডি শোর ব্যবস্থা করেছি। রয়েছে লাল-সবুজের সমন্বয়ে স্কাইলাইট, ফটোবুথ। এছাড়াও প্রতিবারের মতো মেলায় থাকছে গেমিং জোন। মেলার শুরুর দিনে থাকছে সঙ্গীতানুষ্ঠান ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা।
 
মুসা কামাল মিহির জানান, মেলা চলাকালীন যে কেউ একটি পণ্য কিনলে সঙ্গে মূল্যছাড় অথবা উপহার পাবেন। মেলায় থাকছে ১৫৬ টি স্টল। মেলায় বিভিন্ন অফার ও ছাড় দিয়ে তাদের পণ্য বিক্রি করবে সবাই।
 
সংবাদ সম্মেলনে জানানো হয়, ৩০ মার্চ সকালে মেলার উদ্বোধন করবেন সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান।
 
মেলা চলবে প্রতিদিন ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত। প্রবেশমূল্য ২০ টাকা। মেলায় প্রবেশ টিকিটের ওপর প্রতিদিন র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। শিক্ষার্থীরা পরিচয়পত্র দেখিয়ে মেলায় বিনামূল্যে প্রবেশ করতে পারবে।
এবারের মেলার স্পন্সর হিসেবে রয়েছে আসুস, এসার, ডেল, এইচপি, লেনোভো ও র‌্যাপো।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর