Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৮ এপ্রিল, ২০১৭ ২১:৫৭ অনলাইন ভার্সন
আপডেট : ১৮ এপ্রিল, ২০১৭ ২১:৫৮
পান্ডা সিকিউরিটি 'কুইজ কন্টেস্ট' বিজয়ীদের পুরস্কার প্রদান
প্রেস বিজ্ঞপ্তি
পান্ডা সিকিউরিটি 'কুইজ কন্টেস্ট' বিজয়ীদের পুরস্কার প্রদান

চলমান সিটি আইটি কম্পিউটার মেলায় এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে গ্লোবাল ব্র্যান্ড (প্রা.) লিমিটেড এর পান্ডা সিকিউরিটি আয়োজিত পান্ডা সোশাল মিডিয়ার বিভিন্ন কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়েছে। গত ১২ এপ্রিল আই ডি বি ভবনে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড এর চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ বিশেষ অতিথি ছিলেন গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড এর জিএম সমির কুমার দাস এবং জিএম কামরুজ জামান ও নুরুল আফসারসহ পান্ডা সিকিউরিটির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।  

পান্ডা সিকিউরিটি বাংলাদেশের সৌজন্যে এটি ছিল ফেসবুকভিত্তিক অনলাইন প্রতিযোগিতা, প্রতিযোগিতায় বিচারকদের রায় ও ফেসবুক ভোটে প্রথম স্থান অর্জন করে মেগা পুরস্কার আসুস জেনফোন জিতে নেন সোহানা আফরোজ। তার হাতে পুরস্কার তুলে দেন গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ।  

দ্বিতীয় স্থান থেকে নবম স্থান অর্জনকারীদের জন্যও ছিল আকর্ষণীয় পুরস্কার, অনুষ্ঠানে অতিথিরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। ভবিষ্যতেও এই ধরনের প্রচারণামূলক কার্যক্রম অব্যাহত থাকবে বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়।  

পান্ডা সিকিউরিটি-বাংলাদেশের ফেসবুকের সাইটটি হলো www.facebook.com/pandabd 
 

বিডি-প্রতিদিন/১৮ এপ্রিল, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow