২২ এপ্রিল, ২০১৭ ১৪:৪৭

বাংলাদেশ-ভারতে যৌথ পিআর সেবা দেবে টাইমস পিআর ও লঞ্চার্জ

অনলাইন ডেস্ক

বাংলাদেশ-ভারতে যৌথ পিআর সেবা দেবে টাইমস পিআর ও লঞ্চার্জ

প্রথমবারের মতো যৌথভাবে পাবলিক রিলেশন (পিআর) সেবা দেবে বাংলাদেশের টাইমস পিআর এবং ভারতের লঞ্চার্জ। সোমবার কলকাতার হাজরা, মনোহর পুকুর রোডে লঞ্চার্জের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ ব্যাপারে চুক্তি স্বাক্ষরিত হয়।

টাইমস পিআরের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মিজানুর রহমান সোহেল এবং ভারতের হয়ে লঞ্চার্জের সহ-প্রতিষ্ঠাতা পরিচালক রাজিব লোধাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 

ভারতের বড় শহরগুলোতে আলাদা করে এই সেবা দেওয়া হবে। হিন্দি, ইংরেজি, বাংলা, উর্দু, তামিলসহ বিভিন্ন ভাষার সংবাদ মাধ্যমের সাথে কাজ করবে। এদিকে বাংলাদেশে বাংলা ও ইংরেজি ভাষার প্রকাশিত সংবাদ মাধ্যমগুলোর সাথে কাজ করবে টাইমস পিআর। 

দুই দেশের মধ্যে পিআর চুক্তি সম্পর্কে লঞ্চার্জ পিআরের পরিচালক রাজিব বলেন, ভারতের কোনো প্রতিষ্ঠানের বাংলাদেশে প্রোডাক্ট লঞ্চিং বা প্রেস কনফারেন্স করার দরকার হলে টাইমস পিআর এ ব্যাপারে সার্বিক সহযোগিতা করবে। একইভাবে বাংলাদেশের কোনো প্রতিষ্ঠানের পিআর ভারতে করার দরকার হলে সে ব্যাপারে সহযোগিতা করবে লঞ্চার্জ।

আগামীতে মিলে প্রতিবেশী দেশ ভুটান, নেপাল, মালদ্বীপ এবং মায়ানমারেও একই সেবা চালু করা হবে বলে জানান রাজিব লোধা। 

বিস্তারিত জানা যাবে http://timespr.com/ এই ঠিকানা থেকে এবং লঞ্চার্জ সম্পর্কে জানা যাবে http://launcherz.com/ এই ঠিকানায়।

 

বিডি প্রতিদিন/২২ এপ্রিল, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর