২৯ এপ্রিল, ২০১৭ ১২:৪৬

হেয়ার লাইফের ৩০% ক্যাশব্যাক অফার

প্রেস বিজ্ঞপ্তি

হেয়ার লাইফের ৩০% ক্যাশব্যাক অফার

মহান মে দিবস উপলক্ষে হেয়ার লাইফ ইন্টারন্যাশনাল দিচ্ছে ৩০% পর্যন্ত্ ইন্সট্যান্ট ক্যাশব্যাক অফার। সকল ব্যবসায়ী, চাকুরিজীবী ও পেশাজীবীগণ ভিজিটিং কার্ড বা আইডি কার্ড প্রদর্শন করে এ সুযোগ পাবেন ।

হেয়ার লাইফ ইন্টারন্যাশনালের সিইও রাগীব আহসান জানান, মে দিবস উপলক্ষে বাংলাদেশের সকল ব্যবসায়ী, চাকুরিজীবী, মেহনতি ও পেশাজীবীদের প্রতি সম্মান জানিয়ে হেয়ার লাইফ ইন্টারন্যাশনাল এ অফারটি ঘোষণা করেছে। তাই যে কোন ধরণের সেবা গ্রহণ করে ভিজিটিং কার্ড বা আইডি কার্ড প্রদর্শন করলেই মিলবে ইন্সট্যান্ট ৩০% পর্যন্ত্ ক্যাশব্যাক। এখানে কোন ধরনের পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়াই অভিজ্ঞ ডাক্তারগণের তত্ত্বাবধানে, ট্রান্সপ্লান্ট, পিআরপি, মেসো, ডার্মারোলাসহ বিভিন্ন ধরণের সেবা প্রদান করা হয় যা ত্বক ও বয়সের ছাপ দূর করে তারুণ্য ফিরিয়ে আনতে সাহায্য করে। চুল গজানো, চুল পড়া রোধ এবং চুল বৃদ্ধি করার জন্য বিশ্বের সর্বাধুনিক পদ্ধতি ব্যবহার করে সেবা দেওয়া হয়। এছাড়াও মাত্র ১ ঘন্টায় আমেরিকান ফিক্স হেয়ার পদ্ধতিতে 'নন সার্জিক্যাল হেয়ার রিপ্লেসমেন্ট' করা হয়। আর মহিলাদের পাতলা চুল ঘন ও লম্বা করার জন্য হেয়ার লাইফ ইন্টারন্যাশনাল অতুলনীয়।

যোগাযোগ: ১২৮, নিউ ইস্কাটন (বাংলামোটর-মগবাজার) রোড, ঢাকা। মুঠোফোন: ০১৭৩০-১০০৫০০। ফেসবুক পেজ: http://www.facebook.com/HAIR-LIFE-INT

বিডি-প্রতিদিন/পাভেল/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর