৮ মে, ২০১৭ ১৪:১২

বেসিসের সঙ্গে রেইজ আইটির সমঝোতা স্মারক

প্রেস বিজ্ঞপ্তি

বেসিসের সঙ্গে রেইজ আইটির সমঝোতা স্মারক

বেসিস ও রেইজ আইটি সল্যুউশন লিমিটেড এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। বেসিস সদস্যদের বিশেষ ছাড়ে অনলাইন ও ডিজিটাল বিজ্ঞাপন ক্যাম্পেইন পরিচালনার জন্য এই সমঝোতা স্মারক স্বাক্ষর করা হয়।

বেসিস সভাপতি মোস্তাফা জব্বারের উপস্থিতিতে বেসিসের সচিব জনাব হাশিম আহম্মদ ও রেইজ আইটি সল্যুউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কে.এ.এম রাশেদুল মজিদ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্মারকে স্বাক্ষর করেন। এসময় আরও উপস্থিত ছিলেন বেসিসের পরিচালক জনাব সৈয়দ আলমাস কবীর, জনাব সোনিয়া বশির কবির প্রমুখ। 

সমঝোতা অনুযায়ী, বেসিস এবং বেসিস সদস্যদের রেইজি আইটি তাদের বিজ্ঞাপন নেটওয়ার্ক রিটস অ্যাডসের মাধ্যমে বিশেষ ছাড়ে বিজ্ঞাপন প্রকাশের সুবিধা দেবে। বছর জুড়ে বেসিসের ১২টি অনুষ্ঠানের সৌজন্য বিজ্ঞাপন ক্যাম্পেইন পরিচালনা করবে রিটস অ্যাডস। এছাড়া রিটস অ্যাডসের মাধ্যমে বেসিস ও এর সদস্য কোম্পানিরা অনলাইন ও ডিজিটাল বিজ্ঞাপন ক্যাম্পেইন (সিপিএম/সিপিসি) এর ক্ষেত্রে নির্ধারিত মূল্যের ৫০ শতাংশ ছাড় পাবেন।

এছাড়াও, বেসিস সদস্যরা প্রতিটি ক্যাম্পেইনে পাঁচ শতাংশ বোনাস ইম্প্রেশন ও বিজ্ঞাপনদাতা হিসেবে রিটস অ্যাডস নেটওয়ার্কে নিবন্ধন করলে ৫০ হাজার ইম্প্রেশন বিনামূল্যে পাবেন। পাশাপাশি বেসিস এবং এর সদস্য কোম্পানির অনলাইন/ডিজিটাল বিজ্ঞাপনের ডিজাইন ও পরিকল্পনায় সহায়তা করবে রেইজ আইটি সল্যুউশন।


বিডি প্রতিদিন/৮ মে, ২০১৭/ফারজানা 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর