Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : ১৭ মে, ২০১৭ ১৫:২২ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ মে, ২০১৭ ১৭:০৩
ইস্ট ওয়েস্ট মিডিয়ায় এসআইবিএল'র এটিএম বুথ উদ্বোধন
অনলাইন প্রতিবেদক
ইস্ট ওয়েস্ট মিডিয়ায় এসআইবিএল'র এটিএম বুথ উদ্বোধন

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় গ্রাহকদের সার্বক্ষণিক সেবা প্রদানের লক্ষ্যে সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) একটি এটিএম বুথের উদ্বোধন করেছে। আজ বুধবার বসুন্ধরায় ইস্ট ওয়েস্ট মিডিয়া শাখায় বুথটির উদ্বোধন করেন এসআইবিএল-এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) এহসানুল আজিজ।

অনুষ্ঠানে দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন'র সম্পাদক ও বেসরকারি টিভি চ্যানেল নিউজটোয়েন্টিফোরের প্রধান নির্বাহী (সিইও) নঈম নিজাম, অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজ২৪.কমের এডিটর ইন চিফ আলমগীর হোসেন, দৈনিক কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, বাংলাদেশ প্রতিদিনের বিজ্ঞাপন উপদেষ্টা খন্দকার কামরুল হক শামীম, বসুন্ধরা শাখার ব্যবস্থাপক ওয়াহিদুল ইসলাম চৌধুরীসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এসময় এসআইবিএল-এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) এহসানুল আজিজ বলেন, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় গ্রাহকদের সার্বক্ষণিক সেবা প্রদানের লক্ষ্যে সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) এই মিডিয়া চত্বরে একটি এটিএম বুথ বসিয়েছে। ভবিষ্যতে তারা যেন টাকা তোলার পাশাপাশি জমাও রাখতে পারেন সেই ব্যবস্থাও করা হবে।  

বিডি প্রতিদিন/১৭ মে ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow