২৪ মে, ২০১৭ ১৬:৫১

ঈদে সাকিবের সঙ্গে সেলফি তোলার সুযোগ দিচ্ছে হুয়াওয়ে

অনলাইন ডেস্ক

ঈদে সাকিবের সঙ্গে সেলফি তোলার সুযোগ দিচ্ছে হুয়াওয়ে

আসন্ন ঈদ-উল-ফিতরের আনন্দ দ্বিগুণ করতে গ্রাহকদের জন্য ‘সেলফি উইথসাকিব’ ক্যাম্পেইন চালু করেছে হুয়াওয়ে। ক্যাম্পেইনের আওতায়, নির্দিষ্ট মডেলের হুয়াওয়ে স্মার্টফোন কিনলে বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে সেলফি তোলার সুযোগ পাবেন ক্রেতারা। এছাড়া, প্রতিটি হ্যান্ডসেটের সঙ্গে থাকছে আকর্ষণীয় অ্যাডিক্সিন মটোরবাইকসহ নানান উপহার এবং অপারেটরবান্ডেল অফার।  

যেসব হ্যান্ডসেট উক্ত ক্যাম্পেইনের অন্তভুক্ত সেগুলো হলো- হুয়াওয়ে ওয়াইথ্রি২ (ওয়াটার বোতল, ৩০০মিনিট ভয়েস কল+ ১২জিবি ইন্টারনেট ডাটা), হুয়াওয়ে ওয়াইফাইভ২ (ওয়াটার বোতল, ৩০০ মিনিটভয়েস কল+ ১২জিবি ইন্টারনেট ডাটা), হুয়াওয়ে ওয়াইসিক্স২ (গিফট বক্স, ৩০০ মিনিট ভয়েস কল+১২জিবি ইন্টারনেট ডাটা), হুয়াওয়ে ওয়াইসিক্স প্রো (৩০০ মিনিট ভয়েস কল+ ১২জিবি ইন্টারনেটডাটা), হুয়াওয়ে জিআরফাইভ মিনি (ট্রাইপড, ৩০০ মিনিট ভয়েস কল+ ১২জিবি ইন্টারনেট ডাটা), হুয়াওয়ে জিআরথ্রি ২০১৭ (স্পোর্টস ফ্লাস্ক, ফোন রিং, ৩০০ মিনিট ভয়েস কল+১৫জিবি ইন্টারনেট ডাটা), জিআরফাইভ ২০১৭ স্ট্যান্ডার্ড (স্পোর্টস ফ্লাস্ক, সেলফি স্টিক, ২৪০০ মিনিট ভয়েস কল+ ৩০জিবি ইন্টারনেট ডাটা), জিআরফাইভ ২০১৭ প্রিমিয়াম (স্পোর্টস ফ্লাস্ক, ব্যাগ,৩৬জিবি ইন্টারনেট ডাটা), হুয়াওয়ে পি১০ (হুয়াওয়ে গিফট বক্স, ১৫জিবি ইন্টারনেট ডাটা) এবং হুয়াওয়ে পি১০ প্লাস (হুয়াওয়ে গিফট বক্স, ১৫জিবি ইন্টারনেট ডাটা)।   

এ প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লি. এর ডিভাইস সেলস ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, 'ঈদ মানে আনন্দ এবং মানুষ ঈদের আনন্দ ভাগাভাগি করতে চায় একে অপরের সঙ্গে। আমরা বিশ্বাস করি উক্ত অফার গ্রাহকদের সঙ্গে কোনো বাধা ছাড়াই আমাদের সংযুক্ততাকে আরো মজবুত করবে। অফারের মাধ্যমে সৌভাগ্যবান ক্রেতারা সাকিব আল হাসানের সঙ্গে সেলফি তোলার সুযোগ পাবেন, যিনি শুধু একজন সফল খেলোয়াড়ই নন বরং বিপুল সংখ্যক মানুষের পছন্দের একজন ব্যক্তি। আর তাই, আমাদের সম্মানিত গ্রাহকরা পবিত্র ঈদ উদযাপনে আমাদের অফার আনন্দের সঙ্গে গ্রহণ করবেনবলে আমি আশা করি।' 

মোট ১০০জন সৌভাগ্যবান ক্রেতা পাবেন সাকিব আল হাসানের সঙ্গে আলাদাভাবে সেলফি তোলার সুযোগ। এছাড়া প্রতি সপ্তাহে একজন সৌভাগ্যবান ক্রেতা পাবেন অ্যাডিক্সিন মোটরবাইক জেতার সুযোগ।

বিডি-প্রতিদিন/২৪ মে, ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর