২৯ মে, ২০১৭ ১১:৩০

স্যামসাংয়ের 'দি গ্র্যান্ড ইনভাইট' অফার

প্রেস বিজ্ঞপ্তি


স্যামসাংয়ের 'দি গ্র্যান্ড ইনভাইট' অফার

স্যামসাং মোবাইল বাংলাদেশ এই ঈদ-উল-ফিতরে নিয়ে এসেছে বহুল প্রত্যাশিত ‘দি গ্র্যান্ড ইনভাইট’। পুরো রমজান মাস জুড়ে, যেকোনো স্যামসাং স্মার্টফোন কিনে গ্রাহকরা পাবেন তাৎক্ষণিক ক্যাশব্যাক, স্যামসাং-এর অরিজিনাল অ্যাক্সেসরিজ, টেলিকম অপারেটর থেকে ফ্রি ইন্টারনেট বান্ডেল অফার। 

এ বছরের সবচেয়ে প্রত্যাশিত এবং আকর্ষণীয় ‘গ্র্যান্ড ইনভাইট’-এরমেগা গিফ্ট অফারে প্রতিদিন একজন ভাগ্যবান গ্রাহকের জন্য থাকছে সাতটি দর্শনীয় স্থানে (নেপাল, মিশর, রাশিয়া, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, শ্রী-লঙ্কা, মালদ্বীপ) একটি বিলাসবহুল ট্রিপ।  
 
‘দি গ্র্যান্ড ইনভাইট’ অফার থাকছে জনপ্রিয় এবং সবচেয়ে সফল স্মার্টফোন সিরিজ গ্যালাক্সি জে সিরিজ, সেরা এবং সবচেয়ে শক্তিশালী সিরিজ গ্যালাক্সি এ সিরিজ এবং সি৯ প্রো এবং লেটেস্ট ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৮ এবং এস৮+ সহ বিভিন্ন স্যামসাং ট্যাবসমূহে। 

স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, ঈদ-উল-ফিতরে গ্রাহকদের আনন্দকে আরও বহুগুণে বাড়িয়ে দিতে আমরা এ অফার ঘোষণা করেছি। যাতে তারা অনেকগুলো অফার থেকে নিজেদের পছন্দ মতো যে কোনোটি বেছে নিতে পারবেন। মেগা গিফ্ট অফারটি গ্রাহকদের এবারের রমজানের এই মাসে অনন্য মাত্রা যোগ করবে।

গ্যালাক্সি জে সিরিজের হ্যান্ডসেট কিনে গ্রাহকরা উপভোগ করতে পারবেন ১০ হাজার টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক এবং গ্রামীণফোনের পক্ষ থেকে সাত দিন মেয়াদে ২ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা। স্যামসাং গ্রাহকরা ৪২৭ টাকায় ২.৫ গিগাবাইট (৩০ দিন মেয়াদ) ইন্টারনেট ডাটা কিনে উপভোগ করতে পারবেন আরও ২.৫ গিগাবাইট (সাত দিন মেয়াদ) ফ্রি ইন্টারনেট ডাটা।

গ্যালাক্সি ডিভাইসগুলো হচ্ছে-গ্যালাক্সি জে১ নেক্সট, গ্যালাক্সি জে২, গ্যালাক্সি জে২ প্রাইম, গ্যালাক্সি জে২ ২০১৬, গ্যালাক্সি জে২ প্রো, গ্যালাক্সি জে৫, গ্যালাক্সি জে৭, গ্যালাক্সি জে৭ ২০১৬, গ্যালাক্সি জে৭ প্রাইম এবং গ্যালাক্সি অন৭ প্রো। গ্রাহকরা গ্যালাক্সি ট্যাব ৩ ভি, গ্যালাক্সি জে-ম্যাক্স, গ্যালাক্সি ট্যাব ই ৯.৬'' কিনেও এই ইন্টারনেট অফার উপভোগ করতে পারবেন।

গ্যালাক্সি এ সিরিজ এবং সি৯ প্রো কিনে গ্রাহকরা উপভোগ করতে পারবেন ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অথবা স্যামসাং সাউন্ড বটল, সাথে থাকছে গ্রামীণফোনের পক্ষ থেকে সাত দিন মেয়াদে ৪ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা। 

স্যামসাং গ্রাহকরা ৬০৯ টাকায় ৪ গিগাবাইট (৩০ দিন মেয়াদ) ইন্টারনেট ডাটা কিনে উপভোগ করতে পারবেন আরও ৪ গিগাবাইট ইন্টারনেট (৭ দিন মেয়াদ) ডাটা। এই প্রিমিয়াম মানের স্মার্ট ডিভাইসগুলোর মধ্যে রয়েছে গ্যালাক্সি এ৫ (২০১৬), গ্যালাক্সি এ৭ (২০১৬), গ্যালাক্সি এ৭ (২০১৭), গ্যালাক্সি সি৯ প্রো এবং গ্যালাক্সি এস৭ এজ। 

গ্যালাক্সি এস৮ এবং এস৮+ কিনে গ্রাহকরা দ্রুত ও সুবিধাজনক তারবিহীন চার্জিং-এর জন্য পাবেন স্যামসাং-এর অরিজিনাল অ্যাক্সেসরি- ওয়্যারলেস কনভার্টিবল চার্জার। এই অফারটি ৩০ জুন পর্যন্ত সারাদেশের সকল স্যামসাং অনুমোদিত স্টোরে পাওয়া যাবে।

 

বিডি প্রতিদিন/২৯ মে, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর