৩০ মে, ২০১৭ ১৪:৪৯

প্রিমো জি সেভেনের উন্নত সংস্করণ বাজারে

প্রেস বিজ্ঞপ্তি

প্রিমো জি সেভেনের উন্নত সংস্করণ বাজারে

স্মার্টফোন প্রিমো 'জি সেভেন প্লাস' বাজারে ছেড়েছে ওয়ালটন। এটি 'জি সেভেন' মডেলের উন্নত সংস্করণ। নতুন মডেলে বাড়ানো হয়েছে র‌্যাম, স্টোরেজ এবং রিয়ার ক্যামেরার ক্ষমতা। ফলে ফোনের কার্যকারিতা বেড়েছে দ্বিগুণ।

প্রথম বাংলাদেশি ব্র্যান্ড হিসেবে গত মার্চে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের সর্বশেষ সংস্করণ নূগাট ৭.০ পরিচালিত প্রিমো জি৭ বাজারে ছাড়ে ওয়ালটন। বাজারে আসার পর পরই ব্যাপক চাহিদার পরিপ্রেক্ষিতে দুই মাসের মধ্যে স্মার্টফোনটির উন্নত সংস্করণ আনে ওয়ালটন।

ওয়ালটনের সেল্যুলার ফোন গবেষণা ও উন্নয়ন বিভাগের ডেপুটি ডিরেক্টর আরিফুল হক রায়হান জানান, ৫.৫ ইঞ্চি পর্দার ওয়ালটনের নতুন এই হ্যান্ডসেটে ১৬.৭ মিলিয়ন কালার সাপোর্টেড আইপিএস এইচডি প্রযুক্তির ২.৫ডি কার্ভড (বাঁকানো) গ্লাসের ডিসপ্লে ব্যবহৃত হয়েছে। উন্নত পারফরম্যান্সের জন্য এতে আছে ১.৩ গিগাহার্টস গতির কোয়াড কোর প্রসেসর। ২ গিগাবাইট র‌্যাম। গ্রাফিক্স থাকছে মালি-৪০০। ইন্টারন্যাল স্টোরেজ ১৬ গিগাবাইট। সুবিধা রয়েছে ৬৪ জিবি পর্যন্ত বর্ধিত মেমোরি ব্যবহারের।

ঝকঝকে ও নিখুঁত ছবি তুলতে এই স্মার্টফোনে রয়েছে বিএসআই সেন্সরযুক্ত অটোফোকাস ও এলইডি ফ্ল্যাশসহ ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। যাতে ফুল এইচডি ভিডিও ধারণ করা যাবে। সেলফিপ্রেমিদের জন্য ফোনটিতে আছে বিএসআই সেন্সরযুক্ত ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এলইডি ফ্ল্যাশ থাকায় অন্ধকার বা কম আলোতেও স্পষ্ট সেলফি তোলা যাবে। 

দীর্ঘক্ষণ পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ২৮০০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম আয়ন ব্যাটারি। ইন্টিগ্রেটেড ব্যাটারি সেভার থাকায় চার্জ খরচ কম হবে।

থ্রিজি সাপোর্টেড দুই সিমের ফোনটির অন্যান্য বিশেষ ফিচারের মধ্যে আছে মিরা ভিশন ডিসপ্লে, মাল্টি-উইন্ডো ও ডুরা স্পিড প্রযুক্তি, ফুল এইচডি ভিডিও প্লে-ব্যাক ও রেকর্ডিংসহ এফএম রেডিও।

এক বছরের বিনামূল্যের বিক্রয়োত্তর সেবাসহ কফি, সোনালি ও ধূসর- এই তিনটি ভিন্ন রঙে ‘জি৭ প্লাস’ পাওয়া যাচ্ছে মাত্র ৮ হাজার ৫৯০ টাকায়।

আরও জানতে যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে কল করতে পারেন ০৯৬১২৩১৬২৬৭ অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে। ভিজিট করতে পারেন ওয়ালটনের ওয়েবসাইট www.waltonbd.com। 

বিডি প্রতিদিন/৩০ মে, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর