১৫ জুন, ২০১৭ ১৩:২৬

এডিসন গ্রুপের সেলফি স্পেশালিস্ট হ্যালিও এস১০

প্রেস বিজ্ঞপ্তি

এডিসন গ্রুপের সেলফি স্পেশালিস্ট হ্যালিও এস১০

দেশের বাজারে হ্যালিও এস১০  উন্মুক্ত করেছে এডিসন গ্রুপ। এন্ড্রয়েড ন্যুগাট ৭.০ সম্বলিত এটাই হ্যালিও সিরিজের প্রথম ন্যুগাট অপারেটেড স্মার্টফোন। হ্যালিও এস১০ এ আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং সেলফি ফ্ল্যাশ। থাকছে ১৩ মেগাপিক্সেল এর ব্যাক ক্যামেরা। ক্যামেরা ফিচারগুলোর মধ্যে আছে স্লো মোশন, প্যানারোমা, মোড ফটোসহ আরও অনেক। 

স্মার্টফোনটির বডি তৈরিতে ব্যবহার করা হয়েছে এয়ার ক্রাফট গ্রেড মেটাল। এতে করে ফোনটির স্থায়িত্ব বৃদ্ধি পেয়েছে বহুগুণে। ৪০১০ মিলিএ্যাম্পিয়ার এর শক্তিশালী লি-পলিমার ব্যাটারি দিবে লম্বা সময় ধরে ব্যাটারি ব্যাকআপ সুবিধা। আছে দ্রুত চার্জিং সুবিধা। ৫.৫ ইঞ্চি বড় এবং কালারফুল আইপিএস ফুল এইচডি ২.৫ডি গ্লাস এর ডিসপ্লের সাথে ডিসপ্লে প্রটেকশনের জন্য ব্যবহার হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩। 

৪ জিবি র‍্যাম এবং ৬৪ বিট অক্টাকোর ১.৯৫ প্রসেসর দিচ্ছে ফাস্টার স্মার্টফোন এক্সপেরিয়েন্স। ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকছে এই স্মার্টফোনটিতে। ৪জিবি র‍্যাম থাকার কারণে মাল্টিটাস্কিং করা যাবে খুব সহজেই। হ্যালিও এস১০ এর স্পেশাল ফিচার গুলোর মধ্যে ফিঙ্গার প্রিন্ট সেন্সর টি বেশ ফাস্ট এবং এ্যাকুরেট যা দিয়ে মাত্র ০.২ সেকেন্ডেই আনলক করা যায় ফোনটি। এছাড়াও আছে স্প্লিট স্ক্রিন সুবিধা যার মাধ্যমে একটি স্ক্রিন এ দুটি কাজ করা যায় অনায়াসে, ইনফ্রারেড রিমোট ইত্যাদি, স্মার্ট পাওয়ার কনজাম্পশন ইত্যাদি। কালো ও সোনালি রঙের হ্যালিও এস১০ পাওয়া যাচ্ছে মাত্র ১৯,৯৯০ টাকায়। 

বিডি প্রতিদিন/১৫ জুন, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর