শিরোনাম
১৯ জুন, ২০১৭ ১৩:৩১

স্মার্টফোনে এলো ক্রিকেট ক্যারিয়ার সুপারলিগ গেম

অনলাইন ডেস্ক

স্মার্টফোনে এলো ক্রিকেট ক্যারিয়ার সুপারলিগ গেম

বাংলাদেশের বাজারে এসেছে ভিন্ন রকমের মোবাইল ক্রিকেট গেম। ঢাকার গেম ডেভেলপমেন্ট কোম্পানি পেচাস গেম স্টুডিও গেমটি বাজারে নিয়ে এসেছে। রবিবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে এ বিষয়ে জানানো হয়। অনুষ্ঠানে বক্তব্য দেন পেচাস গেম স্টুডিওর সিওও জাহিদ আহমেদ এবং উপস্থাপিকা ও মডেল মারিয়া নূর। গেমের নানা বিষয় নিয়ে প্রেজেন্টেশন উপস্থাপন করেন ডেভেলপার মুনশি সায়িদ হাসনাত ম্যাক্স।

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে অ্যান্ড্রয়েড স্মার্টফোনে গেমটি খেলা যাবে। গেমটির বেশকিছু নতুন বৈশিষ্ট্য আছে যা অন্য গেমগুলো থেকে আলাদা। যেমন যিনি গেম খেলবেন নিজের মতো করে প্রয়োজনে সাজিয়ে নিতে পারবেন। এছাড়া সুপারলিগ বিশ্বের প্রথম এমন ক্রিকেট গেম যেখানে প্লেয়াররা পাবে অন-ফিল্ড প্লেয়ার হিসেবে সুপার পাওয়ার। 

পেচাস গেম স্টুডিওর উদ্ভাবনী ক্রিকেট গেমটি স্মার্টফোনের জন্য বাজারে প্রকাশ করেছে জাপাক। ক্রিকেট ক্যারিয়ার সুপারলিগ ক্লাব ম্যানেজমেন্ট এবং ত্রিকেট ম্যাচ খেলার জন্য অনন্য এক হাইব্রিড গেম। পাশাপাশি এনেছে সুপার শটস ও সুপার বলস।  যখন খেলোয়াড়রা ক্রমাগতভাবে ব্যাট বা বল করে, একটি সুপার মিটার চার্জ আপ হয়। এটা একবার চার্জ হয়ে গেলে একটি সুপার পাওয়ারের শট বা বল ব্যবহার করার সুযোগ থাকে, যার অ্যাকশন যেকোনো হলিউড অ্যাকশন চলচ্চিত্রের জন্য উপযুক্ত হবে। 

পেচাস গেম স্টুডিও-এর সিইও মাইয়াজ এম রহমান বলেন, আমরা সর্বদা স্বপ্ন দেখেছি ক্রিকেটের ভক্তদের একটি অবিস্মরণীয় মোবাইল ক্রিকেট গেমের অভিজ্ঞতা দিতে, যা আমাদের আবেগকে ডেভেলপার এবং ক্রিকেটের অনুরাগী হিসেবে প্রতিফলিত করে। জাপাকের মতো একটি বিখ্যাত প্রতিষ্ঠানের পাশাপাশি কাজ করে আমরা গর্বিত। বিস্তারিত জানতে এখানে ভিজিট করুন- www.pechasgamestudios.com

জাপাক ভারতের শীর্ষস্থানীয় অনলাইন গেমিং সাইট যেখানে রয়েছে ২৫০০-এর বেশি ফ্রি গেম, ১০ মিলিয়ন নিবন্ধিত ব্যবহারকারী এবং প্রতিমাসে ২ মিলিয়ন গেমপ্লে। জাপাক শীর্ষস্থানীয় বিনোদন এবং টেলিকম সংস্থা যেমন ইউনিভার্সাল স্টুডিও, কার্টুন নেটওয়ার্ক, এয়ারটেল, ভোডাফোন, আইডিয়া সেলুলারের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করে যাতে ভারত এবং সারাবিশ্ব থেকে অনলাইন ব্যবহারকারীরা একটি মজাদার গেমিং অভিজ্ঞতা পায়। 
 
গেমটি খেলতে প্রয়োজন : অ্যান্ড্রয়েড ৪.১ জেলি বিন, ১.৫ জিএইচ ডুয়াল কোর/১.২ জিএইচ কোয়াড কোর সিপিইউ ও ২জিবি র‌্যম। গেমটি ডাউনলোড করা যাবে গুগল প্লে স্টোর থেকে। গেমটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।


বিডি প্রতিদিন/১৯ জুন ২০১৭/হিমেল 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর