২০ জুন, ২০১৭ ১৬:৫৬

ঈদ উপলক্ষে বাজারে ওয়ালটনের ৬৭ মডেলের এলইডি টিভি

প্রেস বিজ্ঞপ্তি

ঈদ উপলক্ষে বাজারে ওয়ালটনের ৬৭ মডেলের এলইডি টিভি

ঈদ উপলক্ষে আকর্ষণীয় আউটলুকের ৬৭ মডেলের এলইডি (লাইট এ্যামিটিং ডায়োড) টেলিভিশন বাজারে নিয়ে এসেছে ওয়ালটন। ঈদুল ফিতরকে ঘিরে স্থানীয় বাজারে এলইডি টিভির যে বাড়তি চাহিদা তৈরি হয়েছে তা পূরণে বিশেষ প্রস্তুতিও নিয়ে রেখেছে প্রতিষ্ঠানটি। সেই অনুযায়ী গত ঈদুল ফিতরের চেয়ে এবার প্রায় ৪০ শতাংশ বেশি এলইডি টিভি বিক্রির টার্গেট নিয়ে রেখেছে ওয়ালটন।

জানা গেছে, এবারের ঈদে দেশব্যাপী এলইডি টেলিভিশনের চাহিদা তুলনামূলক বেশি। আর এই বাড়তি চাহিদা পূরণে সকল শ্রেণী-পেশার গ্রাহকদের জন্য ৬৭ মডেলের এলইডি টিভি বিক্রি করছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন।

ওয়ালটনের বিপণন বিভাগের কর্মকর্তারা জানান, তাদের রয়েছে ১৯, ২০, ২৪, ২৮, ৩২, ৩৯, ৪০, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির অসংখ্য চোখ ধাঁধানো মডেলের এলইডি টিভি। আরও রয়েছে ৩২, ৩৯, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির এন্ড্রয়েড স্মার্ট টিভি। যুগের সাথে তাল মিলিয়ে এইচডি, ফুল এইচডি ও ফোর-কে রেজ্যুলেশনের এলইডি ও স্মার্ট টিভি উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন। 

ওয়ালটন টেলিভিশন বিপণন বিভাগের প্রধান মো. আব্দুল বারী বলেন, রমজান মাসে প্রতিবছরই টেলিভিশনের চাহিদা ও বিক্রি বাড়ে। তবে, আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি’তে বাংলাদেশ দলের অংশগ্রহণের ফলে গত কয়েকদিন এলইডি টিভি ব্যাপক বিক্রি হয়েছে। ঈদ উপলক্ষ্যে বাড়তি চাহিদাতো রয়েছেই। আর বাড়তি এই চাহিদার সিংহভাগ নিজেদের দখলে নিতে ঈদে ৫৭ হাজার এলইডি টেলিভিশন সেট বিক্রির টার্গেট নিয়েছে ওয়ালটন। ইতোমধ্যে চলতি মাসে প্রথমার্ধে প্রায় ৩০ হাজার এলইডি টিভি বিক্রি হয়েছে। এই ধারাবাহিকতা বজায় থাকলে টার্গেটের চেয়েও বেশি টেলিভিশন বিক্রি হবে বলে প্রত্যাশা করছেন আব্দুল বারী। 

বর্তমানে বাজারে ওয়ালটন ১৯ ইঞ্চি এলইডি টিভি ৮,৯৯০ টাকা ও ২৪ ইঞ্চি ১৩,৭০০ টাকায় বিক্রি হচ্ছে। উন্নতমানের পিকচার কোয়ালিটি সম্পন্ন ২৮ ইঞ্চি ও ৩২ ইঞ্চি এলইডি টিভি বাজারে পাওয়া যাচ্ছে যথাক্রমে ১৬,৯০০ ও ১৮,৮০০ টাকায়। সিলভার কালারের ৩৯ ইঞ্চি এলইডি টিভির দাম ৩২,৯৯০ টাকা। এছাড়া ওয়ালটন মাত্র ২৩,৯০০ টাকায় দিচ্ছে ৩২ ইঞ্চি ইন্টারনেট ভিত্তিক স্মার্ট টিভি।  ৪৩ ইঞ্চির ওয়ালটন এলইডি ও স্মার্ট টিভির দাম পড়বে যথাক্রমে ৪১,৯০০ টাকা ও ৪৮,৯০০ টাকা। 

ওয়ালটন এলইডি টিভিতে দেয়া হচ্ছে ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি। এলইডি প্যানেল ও খুচরা যন্ত্রাংশের জন্য ২ বছরের ওয়ারেন্টির সঙ্গে থাকছে ৫ বছরের বিক্রয়োত্তর সেবা। 

বিডি-প্রতিদিন/২০ জুন, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর