১৮ জুলাই, ২০১৭ ১৩:০৫

বাংলাদেশের বাজারে লজিটেক'র গেমিং পণ্য

অনলাইন ডেস্ক

বাংলাদেশের বাজারে লজিটেক'র গেমিং পণ্য

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে গত ১৭ জুলাই ঢাকাস্থ ধানমন্ডি ক্লাবে উন্মোচিত হল বিশ্বখ্যাত লজিটেক ব্রান্ডের জি সিরিজের বেশ কিছু গেমিং এক্সেসরিজ পণ্য। লজিটেক পরিবেশক স্মার্ট টেকনোলজিস'র উদ্যোগে আয়োজিত উক্ত অনুষ্ঠানে বাংলাদেশের ৬০ জন শীর্ষস্থানীয় গেমার, ব্যবসায়িক পার্টনার এবং সাংবাদিকদের পাশাপাশি উপস্থিত ছিলেন লজিটেক বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার পার্থ ঘোষ, লজিটেক বাংলাদেশের চ্যানেল ম্যানেজার তারেকুল হক নিপু, স্মার্ট টেকনোলজিস (বিডি) লি. এর পরিচালক জাফর আহমেদ ও মহাব্যবস্থাপক মুজাহিদ আল বেরুনী সুজনসহ প্রমুখ।

অনুষ্ঠানে লজিটেক ব্রান্ডের জি৪০৩ প্রোডিজি, জি৫০২ প্রোটিয়াস, জি১০২ প্রোডিজি, জি৩০০এস, ৩০২ এমওবিএ ডেডালাস প্রাইম এবং জি৯০ মডেলের গেমিং মাউস বাংলাদেশের বাজারে উন্মোচন করা হয়েছে। অন্যদিকে, নতুন গেমিং হেডফোনগুলো হচ্ছে জি২৩১ প্রোডিজি, জি৬৩৩ আরটেমিস স্পেকট্রাম ও জি৪৩০। তাছাড়াও জি২১৩ প্রোডিজি, জি৩১০ মেকানিক্যাল কীবোর্ড, রেসিং জি২৯ গেমিং হুইল, থ্রিডি প্রো জয়স্টিক, জি২৪০ মাউস প্যাড এবং একটি ড্রাইভিং ফোর্স শিফটার আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের বাজারের জন্য উন্মুক্ত করা হয়।

অনুষ্ঠানে লজিটেক'র নতুন পণ্যগুলোর বিবরণ তুলে ধরেন লজিটেক চ্যানেল ম্যানেজার তারেকুল হক নিপু এবং পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেছেন স্মার্ট'র মহাব্যবস্থাপক মুজাহিদ আলবেরুনী সুজন। অনুষ্ঠানে বাংলাদেশ রেইনবো সিক্স সিজ কমিউনিটি, বাংলাদেশ ব্যাটলফিল্ড কমিউনিটি, পিসি এনথুজিয়াস্ট, কাউন্টার স্ট্রাইক: গ্র্যেবাল অফেনসিভ, কল অব ডিউটি, ফিফা, নীড ফর স্পীড মোস্ট ওয়ান্টেড এবং ডটা ২ নামে মোট ৮টি গেমিং কমিউনিটির প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির পুরো তিন ঘন্টা সরাসরি সম্প্রচার করা হয় স্মার্ট টেকনোলজিস (বিডি) লি. এর ফেসবুক পেজে।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর