২২ জুলাই, ২০১৭ ১৮:০১

'আইডিয়াপ্যাড ৩২০' নিয়ে এলো লেনোভো

অনলাইন ডেস্ক

'আইডিয়াপ্যাড ৩২০' নিয়ে এলো লেনোভো

বাংলাদেশে লেনোভোর অন্যতম প্রধান পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা.) লিমিটেড সম্প্রতি দেশব্যাপী ক্রেতাদের জন্য নিয়ে এসেছে নতুন মডেলের আকর্ষণীয় নোটবুক লেনোভো আইডিয়াপ্যাড ৩২০। দৈনন্দিন কাজগুলোকে আরও সহজ করে তোলার জন্য লেনোভোর এই নতুন আইডিয়াপ্যাড ৩২০।

নতুন নোটবুকটি যেকোন কাজ সহজ করতে আছে ৭তম প্রজন্মের পাওয়ারফুল ইন্টেল প্রসেসর। যা কোর আই ৩, ৫ এবং ৭ র্ভাসনে বাজারে পাওয়া যাবে।

স্লিম ও স্টাইলিস এই নোটবুকটি ৩টি আর্কষণীয় কালার এ বের করা হয়েছে যা প্ল্যাটিনাম গ্রে, অনিক্স ব্ল্যাক ও ডেনিম ব্লু কালার এ পাওয়া যাবে। এর অ্যান্ডভান্স গ্র্যাফিক্স এনভিডিআ যা কাস্টমারকে মসৃণ গ্র্যাফিক্স ও ব্যাটার গেমিং পারফরম্যান্সে আনন্দ দিবে।

লেনোভো আইডিয়াপ্যাড ৩২০ ফুল এইচডি রেজুলেশন (১৯২০X১০৮০) পিক্সেল। যার ফলে মুভি দেখার ও গেম খেলার  মধ্যে অন্যরকম আনন্দ নিয়ে আসে। অত্যাধুনিক নোটবুকটির র্হাড ডিস্ক ১ ট্যারা বাইট থেকে ২ ট্যারা বাইট পর্যন্ত যা কাস্টমার নিজের পছন্দ মত বেছে নিতে পারবে। এই নোটবুকটি সর্বোচ্চ ৫ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিবে। নোটবুকটি দুই বছর পর্যন্ত বিক্রয়েত্তোর সেবা রয়েছে (শর্ত প্রযোজ্য)।

লেনোভোর নতুন আইডিয়াপ্যাড ৩২০ টি আগামী ২১শে জুলাই ২০১৭ তারিখে দেশব্যাপী বাংলাদেশের প্রথম সারির আইটি পণ্য আমদানিকারক এবং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড (প্রা.) লিমিটেডের সকল শাখা সমূহে এবং তাদের সকল ডিলার প্রতিষ্ঠানে পাওয়া যাবে।

বিডি প্রতিদিন/২২ জুলাই ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর