২৫ জুলাই, ২০১৭ ২০:৫৬

অপোর আকর্ষণীয় কনজ্যুমার অফার ঘোষণা

অনলাইন ডেস্ক

অপোর আকর্ষণীয় কনজ্যুমার অফার ঘোষণা

অপো কমিউনিকেশন ইকুইপমেন্ট বাংলাদেশ লিমিটেড গ্রাহকদের জন্য অপোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং বলিউড তারকা দীপিকা পাডুকোনের সাথে ভারত গিয়ে দেখা করার দারুণ এক অফার ঘোষণা করেছে। 

অপো স্মার্টফোনের F3 ও F3 প্লাস পরিবারের যে কোনো ফোন কিনে এ অফার উপভোগ করা যাবে। একটি লাকি ড্রয়ের মাধ্যমে যে কোনো দুইজন ভাগ্যবান বিজয়ী সম্পূর্ণ বিনা খরচে ভারতে গিয়ে দীপিকা পাডুকোনের সাথে দেখা করে আসার সুযোগ পাবেন। 

এছাড়া আরও ৫ জন ভাগ্যবান গ্রাহক পাবেন বাংলাদেশের জনপ্রিয় তারকাদের সাথে ডিনার করার সুযোগ। আরও ১০০ জন গ্রাহক ব্লু-টুথ স্পিকার ফ্রি পাবেন। গ্রাহকরা সুযোগটা লুফে নিতে পারেন এখনই।

অপো কমিউনিকেশন ইকুইপমেন্ট বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর নেভি বলেন, 'আমরা অপো মোবাইল ফোনে শুধুমাত্র প্রযুক্তির ব্যবহারেই বিশ্বাস করি না, বরং আমরা গ্রাহকদের স্টাইলের বিষয়টাও বিবেচনায় রাখি এবং এই আকর্ষণীয় কনজ্যুমার অফার আমাদের ভাগ্যবান বিজয়ীদের স্টাইলিশ ও ট্যালেন্টেড ব্র্যান্ড অ্যাম্বাসেডর দীপিকা পাডুকোনের সাথে অপো ব্র্যান্ড উপভোগ করার সুযোগ করে দিবে।' 

অপো সম্প্রতি F3 এর ব্ল্যাক ভার্সন বাজারে নিয়ে এসেছে। গ্রাহকরা এখন অপো F3 প্লাস কিনতে পারবেন ৪০ হাজার ৯০০ টাকায় এবং অপো সেলফি এক্সপার্ট F3 পাবেন ২৬ হাজার ৫০০ টাকায়। 

বিডি প্রতিদিন/২৫ জুলাই ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর