২৭ জুলাই, ২০১৭ ২০:১৭

কুমারিকার 'এই বৈশাখে' প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার প্রদান

প্রেস বিজ্ঞপ্তি

কুমারিকার 'এই বৈশাখে' প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার প্রদান

নারীর সৌন্দর্য্য তার চুলে স্লোগানে 'এই বৈশাখে' চুলের বাহারি সাঁজের অনলাইন প্রতিযোগিতার আয়োজন করেছিল কুমারিকা। প্রতিযোগীতায় অংশগ্রহণকারীরা পাঠিয়েছিল নানান ধরনের খোঁপার ছবি। সেখান থেকে ভোটিং এবং লাইক এর ভিত্তিতে বিজয়ী হন সাডাপ জাহান দিনা, রৌশন আরা রিমি এবং হৃদি।

সেরা খোঁপার তিন বিজয়ীকে সম্প্রতি পুরস্কার তুলে দেন হেমাস কনজ্যুমার  ব্র্যান্ডস-এর ক্যাটেগরি ও বিজনেস ম্যানেজার মিসেস নুসরাত জাহান। এসময় তিনি বলেন, প্রতিযোগীতায় সবার বিপুল সাড়া পেয়ে আমরা অভিভূত। 

অনুষ্ঠানে বিজয়ী সাডাপ জাহান দিনা বলেন, 'সাঁজতে আমার খুব ভাল লাগে। আর সব চেয়ে ভাল লাগে চুলের খোপার নানান স্টাইল করতে। সেই ভাল লাগাকে কুমারিকা এইভাবে পুরস্কৃত করায়, আমি সত্যি অভিভূত। 

নারীর প্রাকৃতিক সৌন্দর্যের প্রতি অধিক সচেতন কুমারিকা ব্র্যান্ড এ ধরনের প্রতিযোগিতার আরো বেশী বেশী আয়োজন করুক। তাহলে আরো বেশী বেশী প্রতিযোগী অংশগ্রহণ করার সুযোগ পাবে। ধন্যবাদ কুমারিকা’কে।” 
  
উল্লেখ্য, গেল বৈশাখে শুরু হওয়া এই প্রতিযোগিতায় সৌন্দর্য্য পিয়াসি নারীরা কুমারিকার ফেইসবুক পেইজ-এ ছবি তুলে পাঠায় নানান ধরনের চুলের সাজের ছবি। সেখান থেকে নির্বাচিত হয় এই বৈশাখের সেরা তিন চুলের সাজ।  

বিডিপ্রতিদিন/ ২৭ জুলাই, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর