১১ আগস্ট, ২০১৭ ২১:২৪

অপো এফ-৩ এর মোড়ক উন্মোচন করলেন ব্র্যান্ড অ্যাম্বাসেডর দীপিকা

প্রেস বিজ্ঞপ্তি

অপো এফ-৩ এর মোড়ক উন্মোচন করলেন ব্র্যান্ড অ্যাম্বাসেডর দীপিকা

অপো এফ-৩ হ্যান্ডসেটটির মোড়ক উন্মোচন করলেন ব্র্যান্ড অ্যাম্বাসেডর দীপিকা পাড়ুকোন।  আজ ভারতের মুম্বাই থেকে সরাসরি সম্প্রচারিত একটি ভিডিওতে ফোনটির মোড়ক উন্মোচন করেন অপোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর দীপিকা পাডুকোন। আগামী ১৬ অগাস্ট মাত্র ২৬ হাজার ৫০০ টাকায় এফ৩ ফোনটি পাওয়া যাবে। বাংলাদেশে প্রথমবারের মত কোন স্মার্টফোন ব্র্যান্ড লিমিটেড এডিশন ফোন নিয়ে এল। লিমিটেড এডিশন এই ফোনটির সাথে পাওয়া যাবে স্পেশাল ফটো ফ্রেম।

এই স্পেশাল এডিশন ফোনটি সম্পর্কে দীপিকা পাডুকোন বলেন, “এই ধরনের সুযোগ আমার জন্য সব সময়ই খুব আনন্দের এবং উৎসাহকর। রোজ-গোল্ড রঙটি আমার সব সময়ের পছন্দের একটি রং। ফোনটির আউটলুক আমার খুবই ভাল লেগেছে এবং  আমি আশা করি আমার প্রাণপ্রিয় ভক্তরাও এটি পছন্দ করবেন।”

দীপিকা পডুকোন লিমিটেড এডিশন ফোনটি শুধুমাত্র রোজ-গোল্ড রঙে পাওয়া যাবে। এই  রঙটি ফ্যাশনেবল এবং বর্তমান সময়ে ফোনের অাউটলুকের ক্ষেত্রে খুবই জনপ্রিয়। এই ফোনটির পেছনে দিপিকা পাডুকোনের লেজার সিগনেচারসহ ইংরেজি অক্ষর ডি এর ভেতর ইংরেজি অক্ষর পি থাকছে। এই লোগোটি তৈরি করা হয়েছে পালিশড মেটাল দিয়ে যা মিরর ইফেক্ট তৈরি করার পাশাপাশি রোজ-গোল্ড রঙের সাথে বাড়তি গ্ল্যামার যোগ করে।
 
এর চমকলাগানো আউটলুকের পাশাপাশি থাকছে অরজিনাল অপো এফ ৩ এর স্পেসিফিকেশন এবং সুপিরিয়র সেলফি এবং গ্রুপ সেলফি ফিচার। একই সাথে  এর শক্তিশালী স্পেসিফিকেশন এবং মনকাড়া আউটলুক ফোনটিকে করেছে আকর্ষণীও এবং ফ্যাশনেবল। 


বিডি প্রতিদিন/১১ আগস্ট ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর