২০ আগস্ট, ২০১৭ ১৫:০৬

স্যামসাং স্মার্টফোন পরিবারে নতুন সদস্য গ্যালাক্সি জে৭ নেক্সট

অনলাইন ডেস্ক

স্যামসাং স্মার্টফোন পরিবারে নতুন সদস্য গ্যালাক্সি জে৭ নেক্সট

স্যামসাং গ্যালাক্সি জে সিরিজ পরিবারে এবার নতুন স্মার্ট সদস্য হিসেবে যুক্ত হয়েছে গ্যালাক্সি জে৭ নেক্সট। নতুন সংস্করণের আকর্ষণগুলো হলো অ্যাডাপ্টিভ ওয়াইফাই ও ডুয়েল ম্যাসেঞ্জার এবং ইনস্ট্যান্ট সুইচিং।

অ্যাডাপ্টিভ ওয়াই-ফাই : গ্যালাক্সি জে৭ নেক্সট-এর অ্যাডাপ্টিভ ওয়াই-ফাই ফিচারটি কম ডাটা ব্যবহার এবং ব্যাটারিকে দীর্ঘস্থায়ী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এই ফিচারটি ওয়াই-ফাই সংযোগগুলোতে স্বয়ংক্রিয়ভাবে সংযুক্ত করে।

ডুয়েল ম্যাসেঞ্জার : একাধিক ফেসবুক অ্যাকাউন্ট থেকে ম্যাসেঞ্জার ব্যবহারের সুযোগ করে দিতে সম্পূর্ণ নতুন গ্যালাক্সি জে৭ নেক্সট স্মার্টফোনে ডুয়েল ম্যাসেঞ্জার বিল্ট-ইন রয়েছে।

ইনস্ট্যান্ট সুইচিং :  স্যামসাং এই নতুন উদ্ভাবন- ইনস্ট্যান্ট সুইচিং সুবিধাটি নিয়ে এসেছে। এটির মাধ্যমে ব্যবহারকারীরা আঙ্গুলের স্পর্শের মাধ্যমে অ্যাপসগুলো এবং হোম স্ক্রিনের মধ্যে সুইচ করতে পারবেন।

অ্যাডভান্সড ফটোগ্রাফি : ১৩ মেগা পিক্সেলের গ্যালাক্সি জে৭ নেক্সট স্মার্টফোনে রয়েছে এফ/১.৯ অ্যাপারচার সম্পন্ন ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং এফ/২.২ অ্যাপারচার সম্পন্ন ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ডিসপ্লে ও কার্যক্ষমতা : গ্যালাক্সি জে সিরিজের নতুনতম সংস্করণ শক্তিশালী গ্যালাক্সি জে৭ নেক্সট এ গ্রাহকরা আগের চেয়ে আরও বেশি কিছু করতে পারবেন। ৫.৫ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে, ৩,০০০ এমএএইচ এর রিমুভেবল ব্যাটারি এবং ২ গিগাবাইট র‌্যাম সম্পন্ন গ্যালাক্সি জে৭ নেক্সট-এ রয়েছে উন্নত মানের ফিচার-ফেসিয়াল রিকগনিশন। এই ডিভাইসটিতে রয়েছে মেটাল ইউনিবডি, যা ডিভাইসটিকে দিয়েছে এই দামের স্মার্টফোনের মধ্যে সবচেয়ে স্টাইলিশ চয়েজ।

দাম ও প্রাপ্যতা : গ্যালাক্সি জে৭ নেক্সট পাওয়া যাচ্ছে মাত্র ১৭ হাজার ৯০০ টাকায়। পাশাপাশি এই স্মার্টফোনটি দুটি রঙে পাওয়া যাবে। কালো ও সোনালি রং-এ। এই স্মার্টফোনটি স্যামসাং-এর সকল অনুমোদিত স্টোরে পাওয়া যাবে।

বিডি প্রতিদিন/২০ আগস্ট, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর