১০ সেপ্টেম্বর, ২০১৭ ১৫:৫৬

কিস্তিতে থাইল্যান্ড যাওয়ার সুযোগ

প্রেস বিজ্ঞপ্তি

কিস্তিতে থাইল্যান্ড যাওয়ার সুযোগ

বাংলাদেশি পর্যটকদের জন্য থাইল্যান্ডের বিভিন্ন আকর্ষণীয় গন্তব্যে নানাবিধ সুবিধা দিয়ে হলিডে প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

পর্যটকরা থাইল্যান্ডের বিভিন্ন গন্তব্যে ভ্রমণ করার জন্য তাদের পছন্দ অনুযায়ী ৬ মাসের সহজ কিস্তিতে বিনা সুদে ক্রেডিটকার্ড ব্যবহারকারীরা এ সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রাহককে প্রতি মাসে শুধুমাত্র ব্যাংকক ভ্রমণে ৩ হাজার ৯৮৩ টাকা, ব্যাংকক ও পাতায়া ভ্রমণে ৪ হাজার ৯৮৩ টাকা কিংবা ব্যাংকক ও ফুকেট ভ্রমণে ৭ হাজার ১৫০ টাকা প্রদান করতে হবে। প্যাকেজে সকল ধরণের ট্যাক্সসহ বিমানভাড়া, হোটেল, সকালের নাস্তা, হোটেল-এয়ারপোর্ট-হোটেল ট্রান্সফারসহ নানাবিধ সুবিধা রয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হয়েছে। উল্লেখযোগ্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- ব্যাংক এশিয়া, সিটি ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক, লংকাবাংলা ফাইন্যান্স, মেঘনা ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক, এনআরবিসি ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ও ইউসিবিএল।

বিডি-প্রতিদিন/১০ সেপ্টেম্বর, ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর