১১ সেপ্টেম্বর, ২০১৭ ১৫:২৮

সাশ্রয়ী মূল্যে ওয়ালটনের নতুন স্মার্টফোন

অনলাইন ডেস্ক

সাশ্রয়ী মূল্যে ওয়ালটনের নতুন স্মার্টফোন

সাশ্রয়ী মূল্যের নতুন স্মার্টফোন বাজারে এনেছে ওয়ালটন। সুদৃশ্য ডিজাইনের ‘প্রিমো ডি৮আই’ মডেলের নতুন এই ফোনটি বেশ হালকা। হাতের মুঠোয় ধরা আরামদায়ক। এতে ব্যবহৃত হয়েছে ৪ ইঞ্চির উজ্জ্বল পর্দা। মাল্টি-টাস্কিং সুবিধাযুক্ত এই ফোনে ভালো মানের ছবি বা ভিডিও ধারণ, গেম খেলা বা মুভি দেখাসহ প্রয়োজনীয় কাজই করা যাবে অনায়াসে।

দেশের সকল ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ড আউটলেটে পাওয়া যাচ্ছে নতুন এই ফোন। দাম মাত্র ৩ হাজার ১৫০ টাকা। তিন ডিজাইনের ফোনটির একটি কালো রঙের। একটি সাদা ও সোনালির মিশ্রণের। অন্যটি কালো ও সোনালি রঙের মিশেলে। ক্রেতাদের জন্য থাকছে ১ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

ওয়ালটন সূত্রে জানা যায়, ‘প্রিমো ডি৮আই’ মডেলের স্মার্টফোনে ব্যবহৃত হয়েছে ১.২ গিগাহার্জ গতির কোয়াড কোর প্রসেসর। এতে থাকছে ৫১২ মেগাবাইট র‌্যাম। রয়েছে ৪ গিগাবাইট ইন্টারন্যাল স্টোরেজ, যা ৩২ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। গ্রাফিক্স হিসেবে আছে মালি-৪০০। এর পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত ৫ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য সামনে থাকছে ২ মেগাপিক্সেল ক্যামেরা। পেছনের ক্যামেরায় ধারণ করা যাবে এইচডি মানের ভিডিও। ক্যামেরার বিশেষ ফিচারের মধ্যে আছে ডিজিটাল জুম, সেলফ টাইমার, গ্রিডলাইন, ম্যানুয়াল এক্সপোজার, মিরর রিফ্লেক্সশন, কালার ইফেক্ট, হোয়াইট ব্যালান্স, আইএসও ব্যালান্স, কনট্রাস্ট, ব্রাইটনেস ইত্যাদি।

বিডি প্রতিদিন/১১ সেপ্টেম্বর, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর