১৫ সেপ্টেম্বর, ২০১৭ ১১:০৯

সরাসরি সম্প্রচারে বিপিএলের খেলোয়াড় ড্রাফটিং

অনলাইন ডেস্ক

সরাসরি সম্প্রচারে বিপিএলের খেলোয়াড় ড্রাফটিং

বাংলাদেশ প্রিমিয়ার লীগের ৫ম আসর শুরু হতে যাচ্ছে ২ নভেম্বর। এই টুর্নামেন্টকে সামনে রেখে আগামী ১৬ সেপ্টেম্বর রাজধানী ঢাকার হোটেল র‌্যাডিসন এর গ্র্যান্ড বলরুমে খেলোয়াড় ড্রাফটিং অনুষ্ঠিত হবে।

ইতিমধ্যে দলগুলো তাদের আইকন প্লেয়ারের নাম প্রকাশ করেছে। ঢাকা ডাইনামাইটসের আইকন প্লেয়ার সাকিব আল হাসান, রাজশাহী কিংসের মুশফিকুর রহিম, খুলনা টাইটানসে মাহমুদুল্লাহ রিয়াদ, চিটাগাং ভাইকিংসের সৌম্য সকার, কুমিল্লা ভিক্টরিয়ানসের তামিম ইকবাল, রংপুর রাইডার্সের মাশরাফি বিন মুর্তজা এবং সিলেট সিক্সার্সের আইকন প্লেয়ার হিসেবে থাকছে সাব্বির রহমান।

নিলামে প্রতিটি দল দেশীয় সর্বনিম্ন ১০ জন থেকে শুরু করে সর্বোচ্চ ১৩ জনকে কিনতে পারবে এবং ২ জন বিদেশি খেলোয়াড়কেও চুক্তি সই করাতে পারবে। এবারের নতুন নিয়ম অনুসারে প্রতিটি দল একটি খেলায় পূর্বেকার সর্বোচ্চ ৪ জন বিদেশি খেলোয়াড়ের জায়গায় সর্বোচ্চ ৫ জনকে দলে অন্তর্ভূক্ত করতে পারবে। অপরদিকে প্রতিটি দলকে একেকটি খেলায় সর্বনিম্ন তিন জন বিদেশি খেলোয়াড়কে দলভূক্ত করতে হবে।

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানটি দুপুর ১২টা থেকে সরাসরি সম্প্রচার করবে জিটিভি, মাছরাঙ্গা টিভি। বিশ্বব্যাপী সম্প্রচারিত হবে র‌্যাবিটহোল অ্যাপ ও ইউটিউব চ্যানেলের মাধ্যমে। উল্লেখ্য ৫ম বি পি এল এর সম্প্রচার স্বত্ব পেয়েছে ইমপ্রেস মাত্রা কনসোর্টিয়াম। 

র‌্যাবিটহোল অ্যাপ এর ডাউনলোড লিংক-

এন্ড্রয়েড ইউজারঃ https://goo.gl/RNfGSb; আইওএস ইউজারঃ https://goo.gl/j8d1Pz; ইউটিউব লিংকঃ https://youtu.be/-hUCf2j7w6k


বিডি প্রতিদিন/১৫ সেপ্টেম্বর, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর