১৬ সেপ্টেম্বর, ২০১৭ ২২:৫৯

রূপালী ব্যাংকের ঢাকা উত্তর-দক্ষিণ বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন

অনলাইন ডেস্ক

রূপালী ব্যাংকের ঢাকা উত্তর-দক্ষিণ বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন

রূপালী ব্যাংক লিমিটেডের ঢাকা উত্তর ও দক্ষিণ বিভাগীয় কার্যালয়ের অধীনস্থ শাখাসমূহের ব্যবস্থাপকদের সম্মেলন আজ শনিবার অনুষ্ঠিত হয়। রাজধানীর বিজয়নগরের হোটেল ৭১ এ অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. আতাউর রহমান প্রধান। 

প্রধান অতিথির বক্তব্যে এমডি বলেন, এসএমই ঋণ বিতরণের সংখ্যা বাড়াতে হবে এবং সকল শাখাকে সমহারে ঋণ বিতরণ করতে হবে। এ বছরের জানুয়ারি মাসে অনুষ্ঠিত ব্যবসায়িক সম্মেলনে ঘোষণা ছিল ২০১৭ সাল হবে রূপালী ব্যাংকের ঘুরে দাঁড়ানোর বছর। ঘুরে দাঁড়ানোর যে চেষ্টাটুকু নিয়েছিলাম, তার সাথে আপনারাও সম্পৃক্ত হয়েছেন। যে ফলাফল এসেছে সেটা মূল্যায়ন করার সময় এসেছে। গত ৯ মাসে আমাদের অনেক সফলতা এসেছে কিছু ব্যর্থতাও আছে। যে সমস্ত শাখায় সমস্যা ছিল, তা চিহ্নিত করে সমধানের উদ্যোগ নেয়া হয়েছে। তিনি আরও বলেন, গত বছর শেষে ব্যাংকের লসের পরিমাণ ছিল ৮০ কোটি টাকা। যা কাটিয়ে উঠে চলতি বছরের আগস্ট পর্যন্ত ৩১০ কোটি অপারেটিং প্রফিট করেছে ব্যাংক। রূপালীর বর্তমান পর্ষদের প্রশংসা করে তিনি বলেন, বর্তমান পর্ষদ যে কোন বিষয়ে অত্যন্ত সহায়ক। ব্যবস্থাপকদের উদ্দেশ্যে বলেন, প্রতিষ্ঠানটিকে মাতৃসম মনে করলে কোন অনিয়ম হতে পারে না। 

ব্যাংকের ডিএমডি বিষ্ণু পদ চৌধুরী, হাসনে আলম, ঢাকা উত্তরের মহাব্যবস্থাপক এবনুজ জাহান, দক্ষিণের আলতাফ হোসেন, প্রধান কার্যালয়ের জিএম মো.কাইসুল হক, ওয়াকার আহমেদ খান, মো.মাঈন উদ্দিন, বিষ্ণু চন্দ্র সাহা, জাকিয়া সুলতানা, সাইদা খাতুন, মামুনুর রশিদ, সিএফও শওকত জাহান খান, উপ-মহাব্যবস্থাপকবৃন্দ, ঢাকা উত্তর ও  দক্ষিণের সকল শাখার ব্যবস্থাপকসহ ব্যাংকের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর