১৭ সেপ্টেম্বর, ২০১৭ ১৫:১৪

সৈকতের পাশে অবসর কাটাতে চাইলে...

প্রেস বিজ্ঞপ্তি

সৈকতের পাশে অবসর কাটাতে চাইলে...

কক্সবাজার বাংলাদেশের সর্ববৃহৎ ও সবচাইতে জনপ্রিয় পর্যটন কেন্দ্র। যেকোনো ছুটিতে কিংবা অবসরে সারাদেশ থেকে পর্যটকেরা এখানে আসেন বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকতের সৌন্দর্য অবলোকন করতে। তখন সবুজ পাহাড় আর হিমশীতল ঝর্ণায় বিরামহীন ব্যস্ততায় ক্লান্ত শরীর নিমিষেই ফুরফুরে হয়ে উঠে।

তবে পরিবার, বন্ধু ও প্রিয়জনদের নিয়ে ভ্রমণে এসে সবচেয়ে বেশি ভাবনা থাকে সৈকতের পাশে অবসর কাটানোর জন্য একটি ভালো হোটেল ও স্থানীয় খাবারের স্বাদ পাওয়া নিয়ে। সেক্ষেত্রে কক্সবাজারের সাগর আর পাহাড়ের সংযোগস্থলে মনোরম পরিবেশে গড়ে উঠেছে হোটেল সী উত্তরা (Hotel Sea Uttara)। 

সবুজ পাহাড় আর বঙ্গোপসাগর থেকে হাঁটাপথের দূরত্বে অবস্থিত এই হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট। এখানে সুস্বাদু ও অসাধারণ রান্নায় খুঁজে পাওয়া যাবে কক্সবাজারের সামুদ্রিক খাবারের শ্রেষ্ঠ স্বাদ। একই সাথে সেখানকার নিবেদিতপ্রাণ কর্মীদের আন্তরিক সেবায় মনেই হবে না পর্যটকরা বাড়ি থেকে আছেন অনেক দূরে।

এছাড়া পর্যটকদের জন্য হোটেলের প্রতিটি রুমের ওপর রয়েছে ৫০ শতাংশ ছাড়। এই অসাধারণ ছাড় থাকছে সারা মাসজুড়ে। অন্যদিকে, সাপ্তাহিক বন্ধের দুইদিনের (শুক্র ও শনিবার) জন্য হোটেল সী উত্তরা কর্তৃপক্ষ পর্যটকদের দিচ্ছেন ৬০ শতাংশ ছাড়। 

তাই হোটেল সী উত্তরায় এই অভাবনীয় ছাড়ে রুম বুক করতে যোগাযোগ করা যাবে ০১৬১৫ ৮৮ ১১ ৭৭ এই নম্বরে। 

বিডি প্রতিদিন/১৭ সেপ্টেম্বর ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর