১৯ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:৪০

দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ দেবে ওয়ালটনের নতুন ফোন

প্রেস বিজ্ঞপ্তি

দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ দেবে ওয়ালটনের নতুন ফোন

দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপের সুবিধাযুক্ত নতুন মোবাইল ফোন এনেছে ওয়ালটন। ‘এল২২’ মডেলের এই ফিচার ফোনে ব্যবহৃত হয়েছে ২৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। দেশের সব ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ড আউটলেটে নতুন এই মোবাইল ফোন পাওয়া যাচ্ছে মাত্র ৯৬০ টাকায়। আকর্ষণীয় ডিজাইনের ফোনটি মিলছে বেশ কয়েকটি ভিন্ন রঙে।

এক সঙ্গে দুটি সিম ব্যবহারের সুবিধাযুক্ত ফোনটির ডিসপ্লে ১.৭৭ ইঞ্চির। এর উল্লেখযোগ্য ফিচারের মধ্যে রয়েছে ডিজিটাল ক্যামেরা, এমপিথ্রি, এমপি ফোর ও থ্রিজিপি প্লেয়ার এবং রেকর্ডিংসহ ওয়্যারলেস এফএম রেডিও। 

এছাড়াও রয়েছে উজ্জ্বল আলোর এলইডি টর্চ। কল বা মেসেজ নোটিফিকেশনে ব্যবহার করা যাবে টর্চ বা কি-প্যাড লাইটও। আছে সাউন্ড ও ভিডিও এবং অটোমেটিক কল রেকর্ডিংয়ের সুবিধা। পছন্দের ছবি, গান ও ভিডিও সংরক্ষণের জন্য ১৬ জিবি পর্যন্ত মেমোরি কার্ড ব্যবহার করা যাবে। ইন্টারনেট ব্যবহারের জন্য থাকছে জিপিআরএস, বিল্ট-ইন ফেসবুক এবং ফাইল শেয়ারিংয়ের জন্য রয়েছে ব্লুটুথ। 

উল্লেখ্য, ওয়ালটন বর্তমানে বাজারজাত করছে ২৪ মডেলের ফিচার ফোন। এসব ফোনের দাম ৭৫০ থেকে ১৪৫০ টাকার মধ্যে। সব ধরনের ওয়ালটন ফোনে থাকছে এক বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

বিডি-প্রতিদিন/১৯ সেপ্টেম্বর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর