২৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:৫৬

সুরভী এন্টারপ্রাইজ'র জেড এয়ার এইচ-২ ল্যাপটপটি বাজারে

প্রেস বিজ্ঞপ্তি

সুরভী এন্টারপ্রাইজ'র জেড এয়ার এইচ-২ ল্যাপটপটি বাজারে

আমেরিকার ব্র্যান্ড আই লাইফের বাংলাদেশে একমাত্র পরিবেশক সুরভী এন্টারপ্রাইজ জেড এয়ার এইচ-২ ল্যাপটপটি বাজারে ছেড়েছে। আরব এবং আফ্রিকার দেশগুলোতে ব্যাপক সফলতার পরে এই ল্যাপটপটি বাংলাদেশের বাজারে আসছে।  

মসৃণ ও আকর্ষণীয় ডিজাইনের এই ল্যাপটপটি চলার পথে বহন করার জন্য খুবই সুবিধাজনক। হালকা ওজনের কারণে সহজে ব্যাগে রাখা যাবে, ভ্রমণের সময় আপনার সঙ্গী হয়ে থাকবে। যে কোনো জায়গায় বসে এটা আপনার অফিসের কাজ, ইন্টারনেট ব্রাউসিং, ইমেইল চেকিইং, মুবি দেখার সার্বক্ষণিক সঙ্গী হতে পারে। 
১৪ ইঞ্চি আই পি এস ডিসপ্লের রেজুলেশন 1366X768। এটা  আপনাকে দিবে স্বচ্ছ ও জীবন্ত ছবি দেখার সুযোগ। খুবই চিকন ১৬.২ মিলিমিটার পাতলা, ১.৪ কেজি  ওজনের এই ল্যাপটপে রয়েছে‍ পাওয়ারফুল ইন্টেল সেলেরন প্রসেসর। এর গতি ১.১ থেকে ২.৪ গিগা হার্টজ। এটা আপনাকে উচ্চ ক্ষমতা সম্পন্ন প্রোগ্রাম চালাতে সাহায্য করবে। মাল্টিটাসকিং করার জন্য এই ল্যাপটপটি হবে অতুলনীয়। 
 
জেনুইন অপারেটিং সিস্টেম থাকায় মাইক্রোসফট থেকে রেগুলার আপডেট ফ্রী আপডেট পাবেন, উইন্ডোজ এর সবগুলো ফিচার ব্যাবহার করতে পারবেন, দ্রুত গতির কাজের স্পীড পাবেন, সহজে ভাইরাস আক্রমন করবে না, খুব দ্রুত অফিসের গুরুত্ত্বপূর্ণ ইমেইল চেকিং, ইন্টারনেট ব্রাউজিং, এইচ ডি মুভি দেখাসহ অন্যান্য কাজ করা যাবে, এটা আপনার প্রতিদিনের কাজকে আরও সহজ ও আনন্দদায়ক করে তুলবে। মাইক্রোসফট অফিস এর কাজ, যেমন এমএস ওয়ার্ড, এক্সেল, প্রেজেন্টেশন, ইন্টারনেট ব্যবহারের পাশাপাশি ফটোশপ, অটো-ক্যাডের কাজও করা যায়। শিক্ষার্থীর পাশাপাশি অফিস এবং ব্যক্তিগত কাজেও  ডিভাইসটি ব্যবহার করা যাবে। 
 
এতে রয়েছে ৩ জিবি  ডি ডি আর ৩ রেম, এবং ৫০০ জিবি হার্ড ডিস্ক, ৩২ জিবি ইন্টার্নাল মেমরি। এতে আপনার গুরুত্বপূর্ণ ডাটা সেব করে রাখা যাবে। এছাড়াও আরও হার্ডডিস্ক বাড়ানো যাবে, আনলিমিটেড এক্সটারনাল হার্ডডিস্ক ও পেন ড্রাইভ ব্যবহার করা যাবে। 
ল্যাপটপটিতে রয়েছে ওয়াই ফাই কানেকটিভিটি, ২টি ইউএসবি পোর্ট টু, মাইক্রো এইচ ডি এম আই ও এসডি কার্ড পোর্ট। এই ল্যাপটপের কেবল মুভি দেখা বা গান শোনার বিনোদন নয়, দূর দেশের বন্ধু কিংবা প্রবাসী স্বজনদের সঙ্গে চুটিয়ে আড্ডা দিতে পারবেন ভাইবার, ইমু, স্ক্যাইপি কিংবা গুগল চ্যাটে। এতে ব্যবহার করা হয়েছে  ৪,৮০০ এম এ এইচ ব্যাটারি, যা দিয়ে টানা ৬-৭ ঘণ্টা কাজ করা যাবে।
 
সরাসরি ইউ নাইটেড আরব আমিরাতের ডুবাই থেকে আমদানী করায় এই ল্যাপটপে আরবি এবং ইংলিশ কিবোর্ড ব্যাবহার করা হয়েছে। ইন্টারন্যাশনাল কুয়ালিটির এই ল্যাপটপে পাবেন ১ বছরের ওয়ারেন্টই। ২১,৫০০ টাকার এই ল্যাপটপের সাথে আকর্ষণীয় ব্যাগ ফ্রী!
দেশের জনপ্রিয় অনলাইন শপ পিকাবু, দারাজ, আজকেরডিল ও কিকশা তে এই ল্যাপটপ টি পাওয়া যাবে। এছাড়াও ল্যাপটপটি স্টার টেক (আই ডি বি ভবন, উত্তরা ,মাল্টি প্লান সেন্টার, চট্টগ্রাম , রংপুর), রাইয়ান্স কম্পিউটার’স (আই ডি বি ভবন, উত্তরা, মাল্টি প্লান সেন্টার, ইস্টার্ন প্লাস, চট্টগ্রাম, রংপুর, রাজশাহী, বগুড়া, ময়মনসিং) এবং কম্পিউটার ভিলেজের ( মতিঝিল, চট্টগ্রামের আগ্রাবাদ, সেন্ট্রাল শপিং সেন্টার জি ই সি মোড়) সবগুলো শো রুমে পাওয়া যাচ্ছে। 

বিস্তারিত জানতে যোগাযোগ করুন:- 01847052079,  01847052074, 01847052077, 01847052071, 01717933099, 01847052072, 01847052083.

চুক্তি অনুষ্ঠানে আই লাইফের কান্ট্রি মান্যাজার মোহাম্মাদ নাছির উদ্দিন, সুরভী গ্রুপের চেয়ারম্যান মোহাম্মেদ মাসুম, ডিরেক্টর যাকের রিয়াদ, হেড অফ বিসনেস আব্দুল কাইউম খান উপস্তিত ছিলেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর